• আইন ও আদালত

    তানোরে আপত্তিকর অবস্থায় আটক ৮০ হাজার টাকায় ছাড় 

      প্রতিনিধি ২৭ অক্টোবর ২০২৪ , ৯:৫৮:৫৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোরে কথিত নাতনির সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক অতঃপর ৮০ হাজার টাকা জরিমানায় রক্ষা পেয়েছেন কাজী বাবু বলে অভিযোগ উঠেছে।এখবর ছড়িয়ে পড়লে কাজী কান্ড টক অব দ্যা তানোরে পরিণত হয়েছে।চলতি বছরের ২১ অক্টোবর সোমবার দিবাগত রাতে তানোর পৌর এলাকার আমশো মহল্লায় এ ঘটনা ঘটেছে।এদিকে বাবু কাজীর লাইসেন্স বাতিল ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন মহল্লাবাসী। স্থানীয়রা জানান,বাবু কাজীর বিরুদ্ধে এর আগেও একাধিকবার নারী কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। আত্ম সম্মানের কথা বিবেচনা করে কেউ কোনো প্রতিবাদ করেনি। রাজশাহীর পবা উপজেলার  বড়গাছী ইউনিয়নের (ইউপি) (নিকাহ্ রেজিষ্ট্রার) কাজী বাবু। কিন্তু এবার শেষ রক্ষা হয়নি।

    গ্রামবাসির কাছে উত্তম-মধ্যম:ও ৮০ হাজার টাকা জরিমানা দিতে হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, তানোর পৌরসভার গোল্লাপাড়া বাজার কাজী মার্কেটের স্বত্বাধিকারী প্রয়াত মনিরুদ্দিন কাজীর পুত্র বাবু কাজী, আমশো মহল্লার জনৈক নারীর (কথিত নাতনী) সঙ্গে পরোকিয়া প্রেমের সম্পর্ক গড়ে দৈহিক সম্পর্ক স্থাপন করে। এদিকে গোপণে ওই নারীর বাড়িতে বাবু কাজীর নিয়মিত যাতায়াত সাধারণের মনে সন্দেহের সৃষ্টি হয়। তারা বাবু কাজীর গতিবিধির উপর নজর রাখতে শুরু করেন। প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা যায় গত ২১ অক্টোবর সোমবার আমশো মহল্লায় জনৈক নারীর ঘরে আপত্তিকর অবস্থায় বাবু কাজীকে আটক করে গ্রামবাসি।

    এসময় তাকে পুলিশির কাছে সোপর্দ করতে চাইলে সে গ্রামবাসির হাত-পা ধরে ৮০ হাজার টাকা জরিমানা দিয়ে এযাত্রা রক্ষা পায়। এবিষয়ে জানতে চাইলে বাবু কাজী জানান, জনৈক নারী তাকে ছায়া-ব্লাউজ নিয়ে বাড়িতে যেতে বলেছিল, সেই জন্য আমি ছায়া ব্লাউজ নিয়ে তার বাড়িতে যায়। সম্পর্কে সে আমার নাতনী হয়। কিন্তু গ্রামের কিছু লোকজন আমাকে আটক করে ৮০ হাজার টাকা জরিমানা নিয়ে ছাড়েন। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, এবিষয়ে কেউ কোন অভিযোগ করেনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ