• রাজনীতি

    তানোরে জামায়াতে ইসলামীর যুব সম্মেলন অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৪ অক্টোবর ২০২৪ , ২:১৭:৪০ প্রিন্ট সংস্করণ

    আব্দুর রাহীম-তানোর উপজেলা প্রতিনিধি:

    বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহীর তানোরের পাঁচন্দর ইউনিয়ন শাখার উদ্যোগে বিশাল যুব সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) বেলা সাড়ে চারটার দিকে উপজেলার প্রাণপুর বালিকা উচ্চবিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
    সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান। তিনি বলেন, গণঅভ্যুত্থানের সুফল দেশবাসীর কাছে পৌঁছে দিতে ছাত্র-জনতার পাশাপাশি যুবসমাজকে রাজপথে বলিষ্ঠ ভূমিকা অব্যাহত রাখতে হবে।

    সাবেক সাংসদ অধ্যাপক মুজিবুর রহমান আরও বলেন, বাংলাদেশের যত বড় বড় অর্জন সেগুলোও যুবসমাজের পরিশ্রমের ফসল। তাই জাতির এই ক্রান্তিকালে যুবসমাজকে ঘরে বসে থাকার কোনো সুযোগ নেই বরং সত্যের পতাকা উড্ডীন ও আমাদের কাঙ্ক্ষিত স্বপ্ন বাস্তবায়নের জন্য নতুন করে শপথ গ্রহণ করতে হবে।জামায়াতে ইসলামী তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়ন শাখার আমীর জুয়েল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।

    বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী জেলা পশ্চিম শাখার আমীর অধ্যাপক আব্দুল খালেক, সহকারী সাধারণ সম্পাদক ডঃ ওবায়দুল্লাহ, শ্রমিক কল্যাণ ফেডারেশন রাজশাহী জেলা পশ্চিম শাখার সভাপতি অধ্যাপক জামিলুর রহমান, ওলামা বিভাগ রাজশাহী জেলা পশ্চিম শাখার সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম, জামায়াতে ইসলামী তানোর উপজেলা শাখার আমীর মাওলানা আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক আক্কাস আলী প্রমুখ।

    এসময়ে তানোর উপজেলা জামায়াতে ইসলামী ও ইসলামি ছাত্রশিবিরের বিভিন্ন পর্যায়ের শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। শেষে হাফেজ হাসিবুল ইসলামকে সভাপতি ও মুক্তারুল ইসলামকে সম্পাদক এবং সোহরাব আলীকে সাংগঠনিক সম্পাদক করে পাঁচন্দর ইউনিয়ন যুব শাখার ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ