• গণমাধ্যম

    তানোর প্রেস ক্লাবের দুই সাংবাদিকের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২৪ , ৯:৪৯:৩৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোর প্রেস ক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সোহেল রানা ও তানোর প্রেস ক্লাবের নবনির্বাচিত দপ্তর সম্পাদক আশরাফুল আলমের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার বাদ মাগরিব তানোর প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন তানোর থানা মসজিদের ইমান মোঃ রফিকুল ইসলাম। তানোর প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি সাইদ সাজু’র সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান সঞ্চালনা করেন তানোর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি আশরাফুল ইসলাম রঞ্জু।

    এসময় উপস্থিত ছিলেন তানোর থানা মোড় বনিক সমিতির সভাপতি কবিরুল আলম, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, তানোর মডেল প্রেস ক্লাবের সভাপতি বকুল হোসেন, তানোর প্রেস ক্লাবের নবনির্বাচিত ক্যাশিয়ার ইমরান হোসাইন। তানোর প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান সদস্য টিপু সুলতান, থানা মসজিদের ইমান। মোয়াজ্জেম আব্দুল মান্নান, তানোর থানা মোড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক দেলোয়ার হোসেন।

    সমাজ সেবক মাকসুদুজ্জামান টুটুল, তানোর পৌর যুবদল সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী এমদাদুল হক, বিশিষ্ট ব্যবসায়ী ও রানা মার্কেট তথা প্রেসক্লাব ঘরের মালিক রুস্তোম আলী, দলিল লেখক মনজুর রহমান, সাগর ও আরিফ এবং মুস্তা প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, তানোর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সোহেল রানা সম্প্রতি শারিরীক ভাবে অসুস্থ এবং দপ্তার সম্পাদক আশরাফুল আলম সড়ক দুর্ঘটনায় আহত হয়ে অসুস্থ হন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ