• আইন ও আদালত

    রাজশাহীতে ২ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার

      প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২৪ , ৮:২৭:৩৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    আজ ১৫ অক্টোবর ২০২৪ রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ছয় ঘাঁটি মোড় হতে রাত্রি ০০:২০ টায় ০২ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ। অভিযুক্তের নাম মোঃ সিরাজুল ইসলাম @ আনন্দ (৩২)। সে মহানগর রাজশাহী এর শাহ-মখদুম থানার সুজানগর পবাপাড়ার মোঃ সানোয়ার হোসেনের পুত্র।

    ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মোঃ আঃ রহিম অফিসার ও ফোর্স-সহ আজ ১৫ অক্টোবর ২০২৪ খ্রি. রাত ০০:০৫ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন রাজাবাড়ি হাট বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ছয় ঘাঁটি তিন রাস্তার মোড়ে দুইজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো।

    এমন সংবাদের ভিত্তিতে ওসি ডিবি, রাজশাহী জনাব মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মোঃ আঃ রহিম অফিসার ও ফোর্স-সহ আজ ১৫ অক্টোবর ২০২৪ খ্রি. রাত্রি ০০:২০ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টেরপেয়ে পালানোর চেষ্টা কালে ডিবি পুলিশ আসামী মোঃ সিরাজুল ইসলাম @ আনন্দ (৩২) কে তার ডান হাতে থাকা শপিং ব্যাগের মধ্যে রক্ষিত অবস্থায় ০৫ প্যাকেট বাদামি বর্ণের গুড়া পদার্থ অবৈধ মাদকদ্রব্য ০২ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেফতার করে অপর একজন পালিয়ে যায়।

    প্রসঙ্গত উল্লেখ্য, ধৃত আসামি ১। মোঃ সিরাজুল ইসলাম (৩২) ও পলাতক আসামী ২। মোঃ ওমর ফারুক (৩৮)দ্বয়ের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ