• আইন ও আদালত

    রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনিসহ একজন আটক

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৪ , ১০:৫৫:২৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ হারুনুর রাশীদ-রজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি:

    মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় ০৭নং কামারচাক ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আতাউর রহমন এর ব্যবসায়িক গোদাম থেকে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়।
    বৃহস্পতিবার (১০ অক্টোবর) ১.২০ ঘটিকায় রাজনগর থানা পুলিশের অভিযানে রাজনগর উপজেলা কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান এর ব্যবসায়িক গোদাম থেকে ২৩১ বস্তা ভারতীয় চিনিসহ ০১ জন আসামী গ্রেফতার করা হয়।

    রাজনগর থানা অফিসার ইনচার্জ শাহ মোহাম্মদ মুবাশ্বির বলেন, আমার সার্বিক দিক নির্দেশনায় এসআই মো: মোশাররফ হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর থানাধীন ০৭নং কামারচাক ইউপিস্থ তারাপাশা বাজারস্থ ০৭নং কামারচাক ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান এর ব্যবসায়িক অফিসে অভিযান পরিচালনা করে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়।

    অভিযান পরিচালনাকালে ঘটনাস্থল থেকে মো: মছকন মিয়া পিতা: মৃত সুজন উল্ল্যা, গ্রাম- ইব্রাহীমপুর,০৬নং টেংরা ইউপি, থানা- রাজনগর, জেলা–মৌলভীবাজারকে গ্রেফতার করা হয় এবং বর্তমান চেয়ারম্যান মো: আতাউর রহমানসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন আসামী ঘটনাস্থল হতে পালিয়ে যায়। আটকৃত আসামী ও পলাতক আসামীদের রাজনগর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়। আটককৃত আসামীকে যথাযথ পুলিশ প্রহড়ায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এবং ইউপি চেয়ারম্যান সহ বাকি আসামিদেরকে গ্রেফতার করতে চেষ্টা চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ