• বরিশাল বিভাগ

    হিজলায় বিএনপির সংবাদ সম্মেলন

      প্রতিনিধি ৭ অক্টোবর ২০২৪ , ৬:২৫:৪৪ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলার প্রতিনিধি:

    বিএনপি’র কেন্দ্রীয় কমিটিতে উপজেলা বিএনপির নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে হিজলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপি। ৭ অক্টোবর সকাল দশটায় হিজলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির সদস্য সচিব এডভোকেট দেওয়ান মনির হোসেন। উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল গাফফার তালুকদার, যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেন খোকন। উপজেলা যুবদলের আহ্বায়ক দেওয়ান সালাউদ্দিন রিমন,উপজেলা স্বেচ্ছা সেবক দলের আহ্বায়ক আসাদুজ্জামান খান সজল , সদস্য সচিব মোঃ দুলাল সরদার প্রমূখ।

    সংবাদ সম্মেলনে এডভোকেট দেওয়ান মনির হোসেন তাদের বিরুদ্ধে আনীত মিথ্যা অভিযোগের নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি প্রশ্ন তোলেন হাজার হাজার গরু মহিষ লুটপাট এমনকি মায়ের সামনে মেয়েকে ধর্ষণের তথ্য কিংবা প্রমাণ পত্র হিজলার কোন সাংবাদিকদের কাছে আছে কিনা? অথচ যে দিনের অভিযোগ তোলা হয়েছে সেদিন ৬ আগষ্ট আমি হিজলাতে এসেছি সন্ধ্যায়।

    একই দিন একই সময় আমরা তিনজন কিভাবে একটি ঘটনা থেকে অপর ঘটনাস্থল ৩০ কিলোমিটার দূরে এবং বিচ্ছিন্ন জনপদ মেঘনার চরে, যেখানে যেতে কমপক্ষে সময় লাগে চার ঘন্টা সেখানে এই ঘটনা ঘটিয়েছি। রাজনৈতিকভাবে আমাদেরকে হেও প্রতিপন্ন করার জন্য স্বৈরাচার হাসিনার দোসরা সুপরিকল্পিতভাবে আমাদের বিরুদ্ধে এ ধরনের মিথ্যা রটনা রটায়। যা স্থানীয় সংবাদকর্মীদের বাদ দিয়ে বরিশালে মিথ্যা ভুল তথ্য দিয়ে আমাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় আমরা উক্ত সংবাদ এর প্রতিবাদ জানিয়েছি।

    বিএনপি ও এর অঙ্গ সংগঠনের কোনো নেতাকর্মী যদি কোন অপকর্মের সাথে জড়িত থাকে, সুস্পষ্ট প্রমাণের ভিত্তিতে তাদের বিরুদ্ধে দলীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় সাংবাদিকদের সহযোগিতা চান বিএনপির নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ