• গণমাধ্যম

    রাত পোহালেই তানোর প্রেসক্লাবের ভোট

      প্রতিনিধি ৫ অক্টোবর ২০২৪ , ৫:১৮:০৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি

    রাজশাহীর তানোর প্রেসক্লাবের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে । ইতিমধো সহ সভাপতি পদে আজকের কাগজ ও ঢাকার টাইম পত্রিকার প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।নির্বাচনকে ঘিরে টান টান উত্তেজনা বিরাজ করছে! কে হচ্ছেন তানোর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক এ নিয়ে চলছে দিনভর আলোচনা।সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন আমাদের সময় ও সোনালী সংবাদ পত্রিকার প্রতিনিধি সাঈদ সাজু এবং কাল বেলা ও সোনার দেশ পত্রিকার প্রতিনিধি লুৎফর রহমান।

    এবং
    সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন,কালের কণ্ঠ ও সানসাইন পত্রিকার প্রতিনিধি টিপু সুলতান ও প্রতিদিনের সংবাদ ও প্রথম পাতার পত্রিকার প্রতিনিধি দেলোয়ার হোসেন সোহেল।ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ক্যাশিয়ার প‌দে নির্বাচিত হয়েছেন আজকের তানোর অনলাইন পোর্টালের নির্বাহী সম্পাদক ও প্রকাশক এবং যুগান্তর ও উত্তরা প্রতিদিন পত্রিকার প্রতিনিধি ইমরান হোসেন নির্বাচিত হয়েছেন।‌নির্বাচন প‌রিচালনা ক‌মি‌টির প্রধান আব্দুল হান্নান সরকার কৃষি কর্মকর্তা কৃষিবিদ।এবং রিটার্নিং কর্মকর্তা দলিল লেখক মনজুর রহমান। সহকারী রিটানিং কর্মকর্তা বিশিষ্ট ব্যবসায়ী রুস্তম আলী।

    তিন নির্বাচন কর্মকর্তা জানান আগামীকাল ৫ অক্টোবর শনিবার তানোর প্রেসক্লা‌বের ভোট। ভোট উপল‌ক্ষ্যে সকল প্রস্তু‌তি শেষ করা হ‌য়ে‌ছে। সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।প্রধান নির্বাচন কর্মকর্তা বলেন,তানোর প্রেসক্লাবের ভোটগ্রহণ অবাধ ও সুষ্ঠু হবে।এবং তানোর প্রেসক্লাবের ভোটগ্রহণ চলাকালীন তানোর থানার আইন শৃঙ্খলা বাহিনী উপস্থিত থাকবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ