• আইন ও আদালত

    আরএমপি ট্রাফিক বিভাগের সাথে পুলিশ কমিশনারের মতবিনিময় সভা

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২৪ , ৮:২৩:০৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহী মহানগরীতে ট্রাফিক শৃঙ্খলা ফিরিয়ে জনগণের ভোগান্তি কমাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ট্রাফিক বিভাগের সাথে মতবিনিময় করেছেন আরএমপি’র পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান । আজ ২৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রি: অপরাহ্ণে আরএমপি সদর দপ্তর কনফারেন্স রুমে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় কমিশনার বলেন, ট্রাফিক বিভাগে কর্মরত সবাইকে তৎপর থেকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। ট্রাফিক বিভাগ হলো পুলিশের দর্পণ। ট্রাফিক শৃঙ্খলা ফিরিয়ে জনগণের ভোগান্তি কমাতে ট্রাফিক পুলিশের ভূমিকা অনন্য।

    তিনি আরো বলেন, কেউ যেন হয়রানির স্বীকার না হয়। সর্বসাধারণের প্রতি উত্তম আচরণ, ট্রাফিক নিয়ন্ত্রণ ও আইনের যথাযথ প্রয়োগ করতে হবে। সড়কের শৃঙ্খলা রক্ষা ও যানজট নিরসনে নিষ্ঠা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে জনগণের আস্থা অর্জনে অগ্রণী ভূমিকা রাখার জন্য কমিশনার ট্রাফিক বিভাগের সকলের প্রতি আহ্বান জানান।
    সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো: সাইফউদ্দীন শাহীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো: নূর আলম সিদ্দিকী-সহ আরএমপি’র ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর ও সার্জেন্টবৃন্দ।#

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ