• রাজশাহী বিভাগ

    পবা উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

      প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২৪ , ৫:৫৯:২৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর পবা উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: সোহরাব হোসেন। এসময় সাংবাদিকদের পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে শুভেচ্ছা ও স্বাগত জানানো হয়। এছাড়াও এদিন পবা থানা অফিসার ইনচার্জ মো: মনিরুল ইসলাম এর সাথে সৌজন্য সাক্ষাত করেন সাংবাদিকবৃন্দ।

    সোমবার (২৩ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় সাংবাদিকদের সাথে বর্তমান সময়ে আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ দৃষ্টি আকর্ষণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, বাল্যবিবাহ প্রতিরোধ, শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে বিদ্যালয়গুলোতে বিশেষ নজরধারী, অভিযান পরিচালনা, দুর্নীতি-অনিয়ম প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।
    মতবিনিময়কালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: সোহরাব হোসেন, উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঠিক, বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশন এবং সার্বিক বিষয়ে সহযোগিতা কামনা করেন।

    এসময় উপস্থিত ছিলেন, পবা প্রেক্লাবের সভাপতি ও দৈনিক সোনালী সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার কাজী নাজমুল ইসলাম, সম্পাদক ও দৈনিক সানশাইন পত্রিকার স্টাফ রিপোর্টার সরকার দুলাল মাহবুব, দৈনিক নতুন প্রভাত পত্রিকার সম্পাদক সোহেল মাহবুব, দৈনিক সোনার দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার জাহিদ হাসান পলাশ, দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার পবা প্রতিনিধি ইউসুফ চৌধুরী, দৈনিক উত্তরা প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার সবুজ হোসেন, দৈনিক নতুন প্রভাত পত্রিকার স্টাফ রিপোর্টার দিনার আহম্মেদ, দৈনিক সানশাইন পত্রিকার স্টাফ রিপোর্টার জিয়াউল কবির স্বপন, দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার পবা প্রতিনিধি জিয়াউল হক, দৈনিক উত্তর কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার অসিত কুমারসহ সাংবাদিকবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ