• আইন ও আদালত

    নোয়াখালীতে চেয়ারম্যানের বাড়ি থেকে অস্ত্রসহ ৩টি পিস্তল উদ্ধার

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২৪ , ৫:৩৫:১৯ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-স্টাফ রিপোর্টার:

    রবিবার সকাল ১১টায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক রাশেদুল ইসলাম ভূঁইয়া ও আব্দুর রহমানের নেতৃত্বে নোয়াখালী সদর উপজেলার ২০ নং আন্ডার চর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান জসিমের বাড়িতে গিয়ে তার বিভিন্ন ধরনের অপকর্ম ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে ছাত্ররা তাকে স্বেচ্ছায় পদত্যাগ করতে বলেন, জসিম পদত্যাগ করবে না বলে নিজ সিদ্ধান্তে অটল থাকে, বরং ছাত্রদের কথায় কর্ণপাত না করে চেয়ারম্যানের লোকজন ছাত্রদের উপর দেশীয় অস্ত্র নিয়ে আক্রমণ করতে এলে স্থানীয়রা অস্ত্রসহ তাদের আটক করে।

    এসময় ছাত্র জনতা চেয়ারম্যান জসিমকে ৪ ঘন্টা যাবত তার ঘরে গৃহবন্দি করে ২৫ টি দেশীয় অস্ত্রসহ ৩টি পিস্তল উদ্ধার করে। পরে সেনাবাহিনীকে খবর দিলে সেনাবাহিনী ও পুলিশ এসে চেয়ারম্যান মিজানুর রহমান জসিমকে দুই ঘন্টা জেরা করে সেনা ও পুলিশের প্রটোকলে তার সহযোগী গান শুটার মিল্লাতসহ থানায় নিয়ে যায়।

    স্থানীয়দের দাবি, জসিম চেয়ারম্যান, এ যাবৎ অনেক হত্যা, হামলা, জমি দখল সহ নানা রকম অপরাধ করে আসছেন, বিগত বছর সাবেক ইউপি সদস্য দুলাল মেম্বারকে জসিমের নির্দেশনায় প্রকাশ্যে তার বাড়ির পাশে গুলি করে হত্যা করা হয়েছে। এমপির সহযোগিতায় যার বিচার আজও করা হয়নি। তার বিরুদ্ধে যারাই কথা বলেছে, এমপির সহযোগিতায় তাদেরকে হামলা মামলা দিয়ে দমিয়ে রাখা হয়েছে। আমরা চাই চেয়ারম্যানসহ তার সহযোগীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ