• রাজনীতি

    তানোরের বিএনপি নেতা মিজানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

      প্রতিনিধি ২৬ আগস্ট ২০২৪ , ৮:৪৯:৫৮ প্রিন্ট সংস্করণ

     মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:রাজশাহীর তানোর প্রেস ক্লাবে বিএনপি নেতা সাবেক মেয়র মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করে প্রতিবাদ জানিয়েছেন তানোর উপজেলা বিএনপির আহবায়ক আখেরুজ্জামান হান্নান, তানোর পৌর বিএনপির আহবায়ক একরাম আলী মোল্লা, তানোর পৌর যুবদল যুগ্ন আহবায়ক শরিয়তুল্লাহ ও তানোর পৌর ছাত্রদল আহবায়ক রঞ্জু প্রমুখ।

    এসময় তারা পৃথক পৃথক প্রতিবাদ লিপিতে উল্লেখ করেন তানোর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও তানোর পৌর সভার সাবেক মেয়র মিজানুর রহমান মিজান আ’ লীগের আমলে সব চাইতে বেশী হামলা, মামলা ও হয়রানির স্বীকার হয়েছেন। ওই সময়ে মিজান শত নির্যাতনের মধ্যেও নেতা-কর্মিদের পাশে থেকে আগলিয়ে রেখেছেন। উল্লেখ্য মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে গত ১৫ বছরে ২৭ টি মিথ্যা মামলার আসামি হয়ে জেল জুলুম সহ্য করে নেতা কর্মীদের আগলিয়ে রেখেছেন।

    ফলে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মিজানুর রহমান মিজান। অথচ একটি মহল তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করছেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে একটি পত্রিকায় তার বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হয়েছে যার সাথে বাস্তবতার কোন মিল নেই বলেও জানান সংবাদ সম্মেলনে অংশ নেয়া নেতারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ