• আইন ও আদালত

    তানোরে পূর্ব শত্রুতার জেরে মারপিট, আহত পিতা পুত্র

      প্রতিনিধি ৭ আগস্ট ২০২৪ , ১০:৫২:০৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    বুধবার(৭ আগস্ট) সকালে উপজেলার তালন্দ ইউনিয়নের( ইউপি)’র সেলামপুর গ্রামে ঘটে এমন মারপিটের ঘটনাটি। এঘটনায় আহত হয়ে মুহুরী ও সাবেক বিএনপি নেতা আকরাম আলী ও তার ছেলে শুভ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। বর্তমানে তাদের অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

    ঘটনা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সেলামপুর গ্রামের কতিপয় দুষ্কৃতকারীরা দলবদ্ধ হয়ে সন্ত্রাসী বাহিনী নিয়ে সিনিয়র দলিল লেখক(মুহুরী) ও বিএনপি নেতা আকরাম আলী ও তার অর্নাস পড়ুয়া ছেলে শুভকে অতর্কিত হামলা চালিয়ে মারপিট শুরু করেন। এতে করে তাদের লাঠির আঘাতে সিনিয়র দলিল লেখক ও বিএনপি নেতা আকরাম আলী ও তার ছেলে শুভর মাথা ফেটে যায়। তারা বাপ ছেলে মাটিতে লুটিয়ে পড়লে তাদের ফেলে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

    এসময় তাদের স্থানীয়রা উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। আহত চিকিৎসা অবস্থায় সিনিয়র( মুহুরী) ও বিএনপি নেতা আকরাম আলী বলেন, তাদের ভাগ্নী কে নিয়ে মামলা জটিলতার জের ধরে আমাদের বাপ ছেলের উপরে হামলা চালিয়ে মারপিট করা হয়। এতে তাদের লাঠির আঘাতে আমরা বাপ ছেলে মাথা ফেটে আহত হয়। আমি সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ