• দুর্ঘটনা

    বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ৫জন, আহত অন্তত ২৫ জন

      প্রতিনিধি ৭ জুলাই ২০২৪ , ১০:০২:১৫ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক:

    বগুড়ার সদর উপজেলায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৫ জনের মৃত্যু হয়েছে । এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২৫ জন।
    এর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। রোববার (০৭ জুলাই) বিকেল ৫.৩০ মিনিটের দিকে উপজেলা শহরের সেউজগাড়ী আমতলী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
    নিহত ব্যক্তিরা হলেন,অলোক, আতশী, নরেশ, রনজিতা এবং একজন নারী হাসপাতালে মারা গেছেন, তার নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় গুরুতর আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, সেউজগাড়ী ইসকন ম‌ন্দির থেকে রথযাত্রা‌টি‌ বিকেল ৫টার দিকে বের হয়। পথে সেউজগাড়ী আমতলা মোড় এলাকায় পৌঁছালে বিকেল আনুমানিক ৫.৩০ মিনিটের দিকে রথের চূড়া‌ রাস্তার ওপর থাকা হাইভোল্টেজের বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসে। রথের চূড়া স্টিলের হওয়ায় বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসার সঙ্গে সঙ্গে তারে আগুন লেগে যায়।

    এ সময় রথে থাকা এবং আশপাশের অন্তত ২৫ জন আহত হয়। পরে আহত ব্যক্তিদের দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান‌ মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয় এবং ৪ জন মারা যান। অন্যদিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে ৷ গুরুতর আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

    বগুড়া সদর থানা‌র অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন,রথযাত্রার সময় রথের চূড়া‌টি বৈদ্যুতিক তারের সংস্পর্শে এলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় শজিমের হাসপাতালে ৪ জন এবং মোহাম্মদ আলী হাসপাতালে ১ জন মারা গেছেন।বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী এসব তথ্য নিশ্চিত করে বলেন, আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ