• রংপুর বিভাগ

    হোপ ইন্টারন্যাশনাল স্কুলে ছাত্র শিক্ষকের মাঝে আম উৎসব পালিত

      প্রতিনিধি ২৭ জুন ২০২৪ , ১০:০২:১১ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-গাইবান্ধা প্রতিনিধি:

    ২৭ই জুন বৃহস্পতিবার দুপুরে হোপ ইন্টারন্যাশনাল স্কুলের আয়োজনে মিল্ক মুড়ি ম্যাংগো মেলা অনুষ্ঠানের উদ্বোধন করেন স্কুলের প্রধান শিক্ষক জামিউল ইসলাম জাহিদ। এসময় তিনি সাংবাদিকদের বলেন, আমাদের শিক্ষা প্রতিষ্ঠানটি বরাবরই শিক্ষা প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সকল ধরনের উৎসব, প্রোগ্রাম, বিনোদন, সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে আসছে। লেখাপড়ার পাশাপাশি প্রতি বছর বাচ্চাদের উৎসাহিত করতে আমরা বিভিন্নধরনের উৎসব পালন করে থাকি।এরমধ্যে নবান্ন উৎসব,পিঠা উৎসব, পহেলা বৈশাখ সহ বাঙালির জাতির হারিয়ে যাওয়া সকল ধরনের উৎসব পালনের মাধ্যমে ছাত্র ছাত্রীদের উজ্জীবিত করে আসছি। ভবিষ্যতে আমাদের শিক্ষাপ্রতিষ্ঠানে সকল ধরনের এ সকল কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

    স্কুলের পরিচালক মতিয়ার রহমান লাভলু জানান, জেলার মধ্যে আমার শিক্ষাপ্রতিষ্ঠানটি অবশ্যই একটু ব্যাতিক্রমধর্মী ভাবে পরিচালনা করে আসছি। লেখাপড়ার প্রতি মনোযোগী করতে শিক্ষার্থীদের জন্য বরাবরই ব্যাতিক্রম ধর্মী আয়োজন করে থাকি।এরই ধারাবাহিকতায় আমার শিক্ষার্থীদের জন্য জেলার মধ্যে কিন্ডারগার্টেন স্কুলে সর্বপ্রথম মিল্ক মুড়ি ম্যাংগো মেলা অনুষ্ঠানের মাধ্যমে বাচ্চাদের উচ্ছ্বাস করে আমি গর্বিত।জেলার মধ্যে সবচেয়ে স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিত লাভের জন্য আমার শিক্ষার্থীদের নিয়ে আমার প্রচেষ্টা সবসময় থাকবে।

    অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষিকা, সাংবাদিক,অভিভাবক সহ স্থানীয় বিভিন্ন পেশাজীবি মানুষ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, পলাশবাড়ী হোপ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ থেকে ৪০ জন (এসএসসি- ২০২৪) অংশগ্রহন করেন।এর মধ্য ৩৮ জন জিপিএ ৫ এবং বাকী দুজন এ গ্রেড উত্তির্ন হয়ে শতভাগ পাশের মাধ্যমে জেলা জুড়ে আলোড়ন সৃষ্টি করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ