• খুলনা বিভাগ

    চিত্রা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

      প্রতিনিধি ২৬ জুন ২০২৪ , ৫:৩৮:১৭ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল প্রতিনিধি:

    বুধবার (২৬ জুন) সকালে ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে সদর উপজেলার আউড়িয়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার (২৫ জুন) দুপুরে নড়াইল সদর পৌরসভার উজিরপুর এলাকার চিত্রা নদীতে বন্ধুদের সাথে গোসলে নেমে নিখোঁজ হয় সে। আসমাউল মীর নড়াইল সদর পৌরসভার উজিরপুর গ্রামের বিল্লাল মীরের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো.মাসুদ রানা।

    ফায়ার সার্ভিস ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৭ টার দিয়ে ঘটনাস্থল সদর পৌরসভা থেকে প্রায় সাড়ে ৩ কিলোমিটার দূরে সদর উপজেলার আউড়িয়া এলাকা থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে স্থানীয়রা। এর আগে গত মঙ্গলবার দুপুর ১২টার দিকে দুই বন্ধুর সাথে আসমাউল মীর চিত্রা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন নড়াইল ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে সংবাদ দেয়। পরে তারা এসে উদ্ধার কার্যক্রম শুরু করে রাত পর্যন্ত তার সন্ধান পায়নি।

    এ বিষয়ে নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো.মাসুদ রানা বলেন, মঙ্গলবার দুপুরে ওই কিশোর নদীতে ডুবে যাওয়ার নিখোঁজের সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পরে খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল খবর দিলে তারা এসে রাত পর্যন্ত অভিযান চালিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি। বুধবার সকালে আমাদের উদ্ধার অভিযান হওয়ার কথা থাকলেও ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে ওই কিশোরের লাশ ভেসে উঠলে স্থানীয়রা সেটি উদ্ধার করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ