• আইন ও আদালত

    নীলফামারীতে ধর্ষণ এর শিকার এক গৃহবধূ

      প্রতিনিধি ২২ জুন ২০২৪ , ৩:০২:৫৫ প্রিন্ট সংস্করণ

    নীলফামারী প্রতিনিধিঃ

    নীলফামারীতে এক গৃহবধু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।সদর উপজেলা খোকশাবাড়ী ইউনিয়নের ঘোন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সে ওইএলাকার সুমন চন্দ্র রায়ের স্ত্রী সুমি রানী। সুমি রানি বলেন আসামী আমাকে বিবাহ করিবে বলিয়া কু-প্রস্তব দেয়। ওই প্রস্তাবে রাজী না হইলে আসামী ক্ষীপ্ত হয় এবং আমার ক্ষতি করার সুযোগ খোঁজে। ঘটনার দিন আমি প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর হইতে বাহির হইয়া মোবাইলের টর্চের আলোতে বাড়ির বাহিরে দক্ষিন/পশ্চিম সংলগ্ন টয়লেটে যাওয়ার সময় পূর্ব হইতে ওত পেতে থাকা আসামী জাহাঙ্গীর আলম ও অজ্ঞাতনামা আরো ০২

    জন আসামী আমাকে পিছন দিক হইতে জরিয়ে আমার মুখ
    চাপিয়ে ধরে এবং আমাকে পাজাকোলা করে সেখান হইতে সামন্য কিছু পুরে জনৈক নিধির চন্দ্র রায়ের গাছ বাগনের ভিতরে আমাকে মাটিতে ফিলিয়া দেয়। তখন আমি চিৎকার করিলে অজ্ঞাত নামা আসামীদ্বয় আমার পরনের ওড়না দ্বারা আমার মুখ বাধিয়া ফেলে তখন আসামী জাহাঙ্গীর আলম আমাকে জীবন নাশের হুমকি দিয়া ইচ্ছার বিরুদ্ধে জোড় পূর্বক আমাকে ধর্ষন করে।

    এ বিষয়ে খোকশা বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রশান্ত রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমি তাৎক্ষণিক বিষয়টি জানতে পারি। এ ব্যাপারে সুমী রানী জাহাঙ্গীর আলমসহ তিন জনকে আসামী করে নীলফামারী সদর থানায় লিখিত অভিযোগ করেন। এ বিষয়ে জানতে চাইলে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম বলেন আমি ছুটিতে ছিলাম বিষয়টি আমি এখন দেখব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ