• বরিশাল বিভাগ

    হিজলা উপজেলা নির্বাচনে প্রচারনায় এগিয়ে ঘোড়া আর চিংড়ি

      প্রতিনিধি ৩ মে ২০২৪ , ১১:০৭:৫৭ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল জেলার আসন্ন হিজলা উপজেলা পরিষদ নির্বাচনে ২ মে বৃহস্পতিবার প্রার্থীরা প্রতিক বরাদ্দ পেলে সোশাল মিডিয়া ফেসবুক দখল করে রেখেছেন, আধুনিক উপজেলা গড়ার অঙ্গিকার নিয়ে হিজলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দিপু সিকদারের ঘোড়া মার্কা,আর স্মার্ট উপজেলা গড়ার প্রতিশ্রুতি নিয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন ঢালীর একমাত্র পুত্র নজরুল ইসলাম রাজু ঢালীর চিংড়ি মাছ মার্কা।

    প্রতিক বরাদ্দ পাওয়ার পর থেকে উপজেলা চেয়ারম্যানের প্রার্থীদের সমর্থকরা সোশাল মিডিয়া ফেসবুকে ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে, এর মধ্যে ঘোড়া মার্কা এবং চিংড়ি মাছ মার্কার প্রচার প্রচারণা অনেকটা বেশিই নজরে পড়েছে,অন্যান্য প্রার্থীদের থেকে।

    জানা গেছে হিজলা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে এখন পর্যন্ত ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছে।এর মধ্যে দিপু সিকদারের আপন বড় ভাই ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক দুই বারের চেয়ারম্যান মোঃ সুলতান মাহমুদ টিপু শিকদার মোটরসাইকেল নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন, এ ছাড়াও রয়েছে সার্জেন্ট হাফিজ মাহমুদ সাহেবের হেলিকপ্টার মার্কা এবং রাজু ঢালীর আপন চাচা মোঃ দেলোয়ার হোসেন ফারুক ঢালী আনারস প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে এখন পর্যন্ত চিংড়ি এবং ঘোড়া মার্কার অফলাইন এবং অনলাইনে প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ