• আইন ও আদালত

    সিরাজগঞ্জে কাউন্সিলরের পুত্রকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা: আটক-১

      প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০২২ , ৪:২৩:০২ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় মহিলা কাউন্সিলর তাহমিনা খাতুন মিনার পুত্র রাশেদুল ইসলাম সৌরভ (২৬) নামে এক যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করা হয়েছে।মঙ্গলবার (২২ ফেব্রুয়ার) দুপুরে শহরের বাজার স্টেশন এলাকায় প্রকাশ্যে দিবালোকে এ ঘটনা ঘটে। আহত রাশেদুল ইসলাম সৌরভ সিরাজগঞ্জ পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর তাহমিনা খাতুন মিনার ছেলে ও পৌর এলাকার শহীদগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী। এ ঘটনায় জিহাদ নামে এক যুবককে আটক করা হয়েছে। সে পৌর এলকার শাহেদ নগর মহল্লার কালাম শেখের ছেলে।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, গত তিনদিন আগে সিরাজগঞ্জ পৌর এলাকার শহীদগঞ্জ ও ব্যাপারীপাড়া মহল্লার কয়েকজন যুবকের সাথে রাশেদুলের কথাকাটি হয়। এ নিয়ে উভয়ের মধ্যে উত্তেজনা বিরাজ করে। দুপুরে রাশেদুল ইসলাম সৌরভ স্কুলের কাজে সদর উপজেলা পরিষদে যাবার পথে শহরের বাজার ষ্টেশন এলাকায় পৌছলে কয়েকজন যুবক তার উপর হামলা করে। এসময় ধারালো ছুরি দিয়ে তাকে আঘাত করলে সে গুরুতর আহত হয়।স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়।

    পুলিশ ঘটনাস্থল থেকে জিহাদ নামে এক যুবককে গ্রেফতার করেছে । সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ জানান, ধারালো অস্ত্র দিয়ে পিঠের নিচের অংশে আঘাত করায় প্রচুর রক্তখরন হয়েছে। গুরুত্বর অবস্থায় ঢাকায় রেফার্ড করা হয়েছে।সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৪-৫ জন যুবক এ ঘটনা ঘটিয়েছে। ঘটনাস্থল থেকে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ