• আইন ও আদালত

    হিজলায় ঘোড়া প্রতিকের কর্মীর উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

      প্রতিনিধি ১৮ মে ২০২৪ , ৯:৫৯:৫৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    হিজলায় উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী ৫ জন হলেও আলোচনার শীর্ষ রয়েছে হিজলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঘোড়া মার্কার প্রার্থী মোঃ আলতাফ মাহমুদ দিপু সিকদার ও সাবেক প্রায়াত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন ঢালীর ছেলে মোঃ নজরুল ইসলাম রাজু ঢালীর চিংড়ি মাছ মার্কা। এরই মধ্যে চিংড়ি মাছ প্রতিকের প্রার্থী নজরুল ইসলাম রাজু ঢালী কর্তৃক ঘোড়া মার্কার এক সমর্থকের উপর হামলার অভিযোগ উঠেছে।আর এরই প্রতিবাদে আজ ১৮ মে শনিবার সংবাদ সম্মেলন করেন ঘোড়া মার্কার প্রার্থী মোঃ আলতাফ মাহমুদ দিপু সিকদার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন,

    প্রিয় সাংবাদিক, বন্ধুরা আসসালামু আলাইকুম। আপনার অবগত আছেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আমি আলতাফ মাহমুদ দিপু ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। ইতিমধ্যে ঘোড়া মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নির্বাচন কমিশন একটি সুষ্ঠু অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন করতে বদ্ধপরিকর হিজলাতেও প্রশাসনের কড়া নজরদারি ও তৎপরতায় নির্বাচনী মাঠে শান্তি বিরাজ করছে। ঘোড়া মার্কার গণজোয়ার দেখে আমার প্রতিদ্বন্দী প্রার্থী কেউ কেউ ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন প্রোপাগান্ডা ছড়াচ্ছে,এমনকি আমার কর্মীদেরকে হুমকি দুমকি দিচ্ছে। রাজনৈতিক প্রতিহিংসায় স্থানীয় স্বতন্ত্র এমপি পংকজ নাথ নির্বাচনী আচরণ বিধি লংঘন করে তার মনোনীত প্রার্থী নজরুল ইসলাম রাজু ঢালীর পক্ষে প্রচারণা চালায়।

    এবং আমাকে তার প্রতিপক্ষ মনে করে মিথ্যা প্রপাকান্ডা ছড়াচ্ছে। ইতিমধ্যে তা সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়েছে যা আপনার অবগত আছেন। প্রিয় সাংবাদিক বন্ধুরা এমপি পঙ্কজ নাথের নির্দেশে গতকাল বড়জালিয়া ইউনিয়নে শান্তিরবাজার এলাকায় আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলাম রাজু ঢালী গুন্ডাবাহিনী দিয়ে আমার কর্মির উপর হামলা চালিয়ে আহত করে। সে মুমূর্ষ অবস্থায় হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এতে আমার কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে, এর ফলে ঘোড়া মার্কার ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে যার সুষ্ঠু নির্বাচনে প্রভাব পড়বে।তাই আপনাদের মাধ্যমে আমি নির্বাচন কমিশন সহ সরকারের আইন প্রয়োগকারী সংস্থা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

    যাতে করে হিজলা উপজেলা পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ অনুষ্ঠানের কার্যকরী ভূমিকা রাখে। যে সকল সাংবাদিক ভাইয়েরা এই সংবাদ সম্মেলনে উপস্থিত এবং অনুপস্থিত তাদের সকলকে ধন্যবাদ দিয়ে আপনাদের মাধ্যমে হিজলায় ২১ শে মে অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে আপনাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি। উক্ত অভিযোগের ব্যাপারে নজরুল ইসলাম রাজু ঢালীকে ফোন করা হলে তিনি কল রিসিভ করেননি।অন্যান্য প্রার্থীরা হলেন,আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজুর রহমান (সার্জেন্ট মাহমুদ) (চিংড়ি মাছ মার্কা) সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ হিজলা উপজেলা শাখার সভাপতি মোঃ সুলতান মাহমুদ টিপু শিকদার(মোটরসাইকেল) দেলোয়ার হোসেন ফারুক ঢালী (আনারস)

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ