• রাজনীতি

    সুজানগর পৌর শহরের ময়লা পরিষ্কার অভিযানে জামায়াতের নেতাকর্মীরা

      প্রতিনিধি ৯ আগস্ট ২০২৪ , ৫:১৫:৪৬ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    বৃহস্পতিবার পাবনার সুজানগর উপজেলা ও পৌর শাখা এবং ইসলামী ছাত্র শিবির উপজেলা ও পৌর শাখার আয়োজনে এ অভিযান পরিচালনা করা হয়। মুখে মাক্স পড়ে হাতে বস্তা,ঝাড়ু ও বেলচা নিয়ে সংগঠনটির শতাধিক নেতাকর্মী ময়লা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা কালে পৌর বাজারসহ শহরের বিভিন্ন রাস্তায় পড়ে থাকা ময়লা-আবর্জনা পরিষ্কার করে বস্তা ভর্তি করে নির্দিষ্ট স্থানে অপসারণ করেন তারা।

    এর আগে এদিন সকালে এ পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী সুজানগর উপজেলা শাখার আমীর অধ্যাপক কে এম হেসাব উদ্দিন। এ সময় বাংলাদেশ জামায়াতে ইসলামী সুজানগর উপজেলা শাখার সেক্রেটারী টুটুল হোসাইন বিশ্বাস, বাংলাদেশ জামায়াতে ইসলামী সুজানগর পৌর নায়েবে আমীর রফিকুল ইসলাম খান, জামায়াতে ইসলামী সুজানগর পৌর শাখার আমীর অধ্যাপক ফারুক-ই-আযম,সেক্রেটারী মাওলানা আব্দুল মমিন, উপজেলা ছাত্র শিবিরের সভাপতি আব্দুল মমিন ও সেক্রেটারী সাগর উপস্থিত ছিলেন। উদ্বোধনকালে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধনকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী সুজানগর উপজেলা শাখার আমীর অধ্যাপক কে এম হেসাব উদ্দিন বলেন, দেশের কল্যাণে এবং ভালো কাজে অতীতের ন্যায় বর্তমানে এবং আগামীতেও জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা আন্তরিকভাবে কাজ করে যাবে। সংগঠনটির ঘোষিত কর্মসূচি ও সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনাসহ বিভিন্ন কর্মসূচি পালন করে যাবেন বলেও জানান তিনি।

    এদিকে জামায়াতের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় নাগরিকেরা। এর আগে গতকাল সুজানগরে সকল ধরনের নৈরাজ্য বর্জন করে শান্তিপুর্ণভাবে জীবন ব্যবস্থা পরিচালনার লক্ষ্যে শান্তি-শৃঙ্খলা রক্ষার সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ, ব্যবসায়ী এবং স্থানীয় সাংবাদিকদের সঙ্গে অনুষ্ঠিত মতবিনিময় সভা করার পৃথক পৃথকভাবে শান্তি-শৃঙ্খলা রক্ষায় করণীয় বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মীর রাশেদুজ্জামান, পাবনা সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) রবিউল ইসলাম ও থানা অফিসার ইনচার্জ জালাল উদ্দিনের সাথে তাদের নিজ নিজ কার্যালয়ে মত বিনিময় করেন সুজানগর উপজেলা জামায়াতের নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ