• রাজনীতি

    সুজানগরে জামায়াতে শিবির নেতাকর্মীদের হত্যাকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

      প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২৪ , ১২:২২:১৮ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    বাংলাদেশ জামায়াতে ইসলামী, সুজানগর উপজেলা শাখার উদ্যোগে খুনি হাসিনার নির্দেশে ২৮ অক্টোবর ২০০৬ সালে ঢাকায় আওয়ামী সন্ত্রাসীদের লগি বৈঠার নৃশংসতায় জামায়াতে,শিবির কর্মীদের নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে পাবনার সুজানগর উপজেলা গেট থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে, পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভার সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, জেলা জামায়াতের নায়েবে আমির ও পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওঃ জহুরুল ইসলাম।

    উপজেলা জামায়াতের আমির অধ্যাপক কে এম হেসাব উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারী টুটুল বিশ্বাসের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, জেলা শ্রমিক কল্যাণ বিভাগের সভাপতি অধ্যাপক রেজাউল করিম, জেলা শ্রমিক কল্যাণ বিভাগের নেতা দেলোয়ার হোসেন, জালাল উদ্দিন, পৌর জামায়াতের আমির ফারুকী ই আজম, উপজেলা ছাত্রশিবিরের সভাপতি আব্দুল মোমেন প্রমুখ। বক্তারা ২৮ অক্টোবরের ঘটনা তুলে ধরে বলেন, বিবেকবান মানুষ আওয়ামী লীগ করতে পারে না। শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে গেছেন, তার প্রেতাত্মা দোসরা এখনও ষড়যন্ত্রের লিপ্ত।

    শেখ হাসিনা তার দলের নেতাকর্মীদের ফেলে পালিয়ে গিয়ে আবার দেশে ফিরতে চায়। বিচারের নামে প্রহসনের করে দেশের বরেণ্য ওলামায়েদের ফাঁসি কার্যকর করেছে।এ দেশে ফেরার তার আর কোন অধিকার নেই।এদেশ মাওঃ গোলাম আযমের, মাওঃ মতিউর রহমান নিজামীর, মাওঃ মোজাহিদের, মাওঃ মীর কাশেমের, মাওঃ আব্দুস সোবাহানের এই জমিনে আল্লাহর রাসূল আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করতে হবে এবং শেখ হাসিনাকে বিচারের আওতায় আনতে হবে। তাকে ফাঁসির কার্যকর করতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ