• আইন ও আদালত

    সিংড়ায় ৩৭ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ২০ অক্টোবর ২০২৪ , ২:৪৬:১২ প্রিন্ট সংস্করণ

    মোস্তফা প্রামানিক-নাটোর জেলা প্রতিনিধিঃ

    র‌্যাব-৫ সিপিএসসি রাজশাহী ও র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের যৌথ অভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিক্তিতে গতকাল শুক্রবার দিবাগত রাতে নাটোর জেলার সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের নিংগুইন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩৭ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ৩ জন মাদকব্যবসায়ীকে আটক করা হয়। শুক্রবার দিবাগত রাত ১২.৪০ মিনিটের দিকে গোপন সংবাদ এর ভিক্তিতে তাদের আটক করা হয়।

    আটককৃত আসামিরা হলেন,
    ১।মোঃ ফারুক মিয়া (৩০) পিতা মোঃ সুরমান আলী,
    ২। মোঃ আকাশ আলী (২২) পিতা মোঃ সুজন মিয়া, উভয়ের সাং শ্রীফলতলা, থানা শাহাজাদ পুর, জেলা সিরাজগঞ্জ,
    ৩। মোঃ রানা মিয়া (২৫)পিতা মৃত হাসেম আলী,সাং ফুলগাছ,
    থানা ও জেলা লালমনিরহাট।

    এসময় তাদের কাছ হতে ৩৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা,
    ০১ টি কার্ভাড ভ্যান, ০৫টি মোবাইল, ০৮ টি সিম কার্ড ও নগদ ৫২ হাজার ১৭০ টাকাসহ তাদের আটক করা হয়। র‌্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা জব্দকৃত আলামত গাঁজা সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে বিক্রয়ের উদ্দেশ্য নিজেদের হেফাজতে রেখে পরিবহন করছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত মাদক ক্রয়বিক্রয় করে আসতেছিলো, তাহারা পেশাদার মাদকব্যবসায়ী।

    ১৯ অক্টোবর শনিবার সকালে একটি প্রেস বিজ্ঞপ্তিতে এসকল তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সিংড়া থানায় আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আসমাউল হক বলেন,আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। র‌্যাব-৫-সিপিসি-২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ