• Uncategorized

    শেরপুরে বিএনপি মেয়র প্রার্থী রুপনের থেমে নেই জনসংযোগ ও মতবিনিময় সভা   

      প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২১ , ১২:৪৯:৩৯ প্রিন্ট সংস্করণ

    শেরপুরে বিএনপি মেয়র প্রার্থী রুপনের থেমে নেই জনসংযোগ ও মতবিনিময় সভা  আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশায় শেরপুর সদর পৌরসভা নির্বাচনে  জেলা ছাত্রদলের সাবেক সফল সাধারন সম্পাদক ও সভাপতি, শেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপন ভোটারের ভোট, দোয়া ও সমথর্ন চেয়ে যাচ্ছে এবং তা থেমে নেই।

    জেলা বিএনপির নেতৃবৃন্দ সহ সকলের সমন্বয়ে জানা যায়,  আবু রায়হান রুপন একজন ত্যাগী, সাহসী, তরুণ। সে শেরপুর জেলা   ছাত্রদলের সাবেক সফল  সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলেন সেই সাথে তিনি যুবদল করেছে, এখন তিনি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক।

    প্রার্থী রুপন জানান, আমি পৌরসভা নির্বাচনে উপলক্ষে পৌরসভার  প্রতিটি ওয়ার্ড মহল্লায় জনগণের কাছে দোয়া, সমথর্ন ও ভোট চেয়ে  যাচ্ছি। এ যাবৎ ছয়টি ওয়ার্ডে ছয়টি মতবিনিময় সভা করছি। দুটি ওয়ার্ডে দুটি নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জনসংযোগ ও মতবিনিময় সভা এখনো অব্যাহত।

    আমি আশাকরি ইনশাআল্লাহ দল আমাকে পৌর নির্বাচনে ধানের শীষ প্রতীকে মনোনীত করবে           তিনি আরও জানান, আমি যদি নির্বাচিত হয় তাহলে নেতাকর্মীদের নিয়ে একটি পরিকল্পিত শহরায়নের প্রত্যয়ে কাজ করে যাব ইনশাআল্লাহ ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ