• Uncategorized

    শাহজাদপুরে স্ত্রীকে হত্যার পর ট্রাকের নিচে ঝাঁপিয়ে ঘাতক স্বামীর আত্মহত্যার চেষ্টা

      প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২০ , ৩:৩৩:২৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহাদত হোসেন-সিরাজগঞ্জ জেলা  প্রতিনিধি:

    সিরাজগঞ্জের শাহজাদপুরে যৌতুকের দাবিতে সোনিয়া খাতুন (২১) নামের এক গৃহবধুকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ স্বামী শরীফ ও শশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। অপরদিকে স্বামী শরিফ পাবনা বেড়া পোর্ট এলাকায় ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে  আত্মহত্যার চেষ্টা করে ব্যার্থ হয়ে শুরুত্বর আহত হয়ে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। গত সোমবার (২৯নভেম্বর) শাহজাদপুর উপজেলার কৈজুরী গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

    মঙ্গলবার (১লা ডিসেম্বর) সন্ধায় স্বামী শরিফ আত্মহত্যার চেষ্টা করে। নিহত সোনিয়া খাতুন শাহজাদপুর উপজেলার পূর্ব চর কৈজুরী গ্রামের মোঃ সৈয়দ মোল্লার মেয়ে। ঘটনার পর থেকেই শশুর বাড়ির লোকজন ও শরিফ পলাতক ছিল। নিহত গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, শরিফ ও নিহত সোনিয়ার ৫ বছরের প্রেমের সর্ম্পকের পর ৪ মাস পূর্বে কৈজুরী ইউনিয়নে পার্শ্ববর্তী পাথালিয়া পাড়ার মোঃ সামাদ ব্যাপারীর ছেলে শরিফ এর সাথে পারিবারিক ভাবে সোনিয়ার বিয়ে হয়।

    উল্লেখ্য, বিয়ের পর থেকেই স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন সোনিয়া কে যৌতুকের জন্য নির্যাতন করত। গত রোববার (২৯ নভেম্বর) রাতের কোন এক সময় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন সোনিয়া কে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যা করে। পরদিন সোমবার সকালে সোনিয়ার শশুর মোবাইল ফোনে তাদের কে জানায় সোনিয়া অসুস্থ হয়েছে তাকে হাসপাতালে নিয়ে যাচ্ছি। পরে সোনিয়ার বাড়ির লোকজন খোঁজাখুঁজি করে চর কৈজুরী বাজারে একটি ভ্যানের উপর সোনিয়ার লাশ পায় বলে জানান তারা।

    খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে পাঠায়। ময়নাতদন্ত শেষে মঙ্গবার বিকেলে সোনিয়ার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হলে সন্ধায় তার দাফন সম্পন্ন হয়। এ ঘটনায় সোনিয়ার ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন বলে জানা গেছে।

    মঙ্গলবার সন্ধায় বেড়া পোর্ট এলাকায় পলাতক শরিফ আত্মহত্যার জন্য একটি ট্রাকের নিচে ঝাঁপ দেয় বলে স্থানীয়রা জানায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ভর্তির পর তার নাম ও গ্রামের নাম বলার পর সে অজ্ঞান হয়ে পরে।

    বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জাহিদ হাসান জানান, রোগীর অবস্থা আশঙ্কাজনক তার বাম পায়ের হাড় ভেঙ্গে পা থেতলে গেছে এতে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা খুব জরুরি। কিন্তু দুঃখ্যজনক তার কোন আত্বীয় স্বজন বুধবার দুপুর ১:০০ টা পর্যন্ত কেউ আসেনি। আমরা আমদের সাধ্যমত তার চিকিৎসা দিয়ে যাচ্ছি,  আমরা বেড়া থানাকেও অবগত করেছি। উন্নত চিকিৎসা না পেলে রোগীর মৃত্য হতে পারে বলে তিনি জানান।

    এব্যপারে বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আমি শাহজাদপুর থানা পুলিশকে অবগত করেছি। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

    শাহজাদপুর থানার ইন্সপেক্টর অপারেশন আব্দুল মজিদ বলেন, সোনিয়া হত্যা মামলার দুইজন আসামি আটক আছেন। আসামি শরিফ সড়ক দুর্ঘটনায় আহত হয়ে বেড়া হাসপাতালে ভর্তি আছে আমরা শুনেছি এবং সেখানে পুলিশ পাঠিয়েছি কর্তপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ