• আইন ও আদালত

    রামগতিতে স্ত্রীকে কুপিয়ে হত্যা স্বামী পলাতক

      প্রতিনিধি ২০ জুন ২০২৪ , ৬:৫৩:২৭ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন-স্টাফ রিপোর্টার:

    লক্ষ্মীপুরের রামগতিতে পারিবারিক কলহের জের ধরে স্বামীর বিরুদ্ধে স্ত্রী শাহনাজ বেগমকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ধারণা করা হচ্ছে, ঘরে রক্তাক্ত মরদেহ ফেলে রেখে পালিয়ে গেছেন স্বামী শিহাব উদ্দিন। বৃহস্পতিবার (২০ জুন) সকালে উপজেলার সুজন গ্রামে ভাড়া বাসায় শাহনাজকে হত্যা করা হয়। অভিযুক্ত শিহাব একই উপজেলার শ্যামল গ্রামের বাসিন্দা ও স্থানীয় মহসিন হাওলাদার জামে মসজিদের মুয়াজ্জিন।

    পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মুয়াজ্জিনের চাকরি করায় শিহাব তার স্ত্রী শাহনাজকে নিয়ে সুজন গ্রামে একটি ভাড়া বাসায় থাকতেন৷ ঘটনার সময় শিহাব ছাগলের মাংস কাটছিলেন। এরমধ্যে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। পরে শিহাব তার হাতে থাকা ধারালো চুরি দিয়ে শাহনাজকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করেন। এতে ঘটনাস্থলেই শাহনাজ মারা যান৷ এক পর্যায়ে মরদেহ ঘরে রেখে শিহাব পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

    রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, অভিযুক্ত পলাতক রয়েছেন। পারিবারিক কলহের জের ধরে ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ