• আইন ও আদালত

    রাজশাহীতে যুবলীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যা

      প্রতিনিধি ২৭ অক্টোবর ২০২৪ , ১০:০০:২৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীতে এক যুবলীগ কর্মীকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।গতকাল ২৬ অক্টোবর (শনিবার) রাতে এ ঘটনা ঘটে। জানা গেছে, ওই যুবককে রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেখে যান অজ্ঞাত ব্যক্তিরা। পরে জরুরি বিভাগের চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত যুবলীগ কর্মীর নাম মীম হোসেন (২৫)।তিনি মহানগরীর রামচন্দ্রপুর এলাকার আব্দুল মোমিনের ছেলে।

    বোয়ালিয়া মডেল থানার ওসি (তদন্ত) তাজমুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন স্থানীয়রা জানিয়েছেন, মীম হোসেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত। এ ঘটনায় গ্রেপ্তার যুবলীগ নেতা রুবেলের আত্মীয় ও সহযোগী ছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, নিহতের শরীরে একাধিক ছুরিকাঘাত এবং শরীর ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার কারণ জানতে এরইমধ্যে মাঠে নেমেছে পুলিশ। দ্রুত জড়িতদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

    এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি (তদন্ত) তাজমুল ইসলাম জানান, এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করতে এরই মধ্যে মাঠে নেমেছে পুলিশ। জড়িতদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানিয়েছেন। তিনি আরও বলেন, নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

    রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) সাবিনা ইয়াসমিন বলেন, নিহত মীম নগরের টিকাপাড়া ও রামচন্দ্রপুর এলাকায় দুই দফা মারধরের শিকার হন।পরে তাকে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ।#

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ