• রাজশাহী বিভাগ

    রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমাবেশ

      প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৪ , ১০:৫২:১৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    বাংলার ছাত্র-জনতার ঐতিহাসিক বিজয়ের বিরুদ্ধে দেশীয় ও আন্তর্জাতিক সব ধরনের ষড়যন্ত্র রুখে দেওয়ার আহ্বান জানিয়েছেন রাজশাহীর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।
    আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে সমাবেশ থেকে তারা এই ঘোষণা দেয়। মহানগরীর তালাইমারী, রেলগেট ও সিঅ্যান্ডবি মোড় থেকে মিছিল নিয়ে এসে মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে জড়ো হয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ। দুপুর পযন্ত চলে এ সমাবেশ।

    সমাবেশে বক্তারা বলেন, এই বাংলার মাটিতে আর কখনো স্বৈরাচারী শাসনের উত্থান হতে দেওয়া যাবে না। আর কখনও রাজপথে আওয়ামী লীগ সন্ত্রাসের দ্বারা বাংলার রাজপথ রক্তে রঞ্জিত হতে দেওয়া যাবে না। এখন থেকে জুলাই আগস্ট মাস হবে ছাত্র-জনতার শোকের মাস। ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা, এই স্বাধীনতা কোনো নির্দিষ্ট ব্যক্তি বা কোন নির্দিষ্ট দলের না। এই স্বাধীনতা বাংলাদেশের মানুষের এই স্বাধীনতা রক্ষা করতে হবে ।

    বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক গোলাম কিবরিয়া মোহাম্মদ মেশকাত চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন,বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক সালাহউদ্দিন আম্মার, রাজশাহী কলেজ সমন্বয়ক আব্দুর রহিমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সমন্বয়করা।
    এদিকে, ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবীতে মহানগরীর বাটার মোড়ে অবস্থান কর্মসূচি পালন করছেন রাজশাহী মহানগর বিএনপি।#

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ