• আইন ও আদালত

    রাজশাহীতে ফেনসিডিল সহ গ্রেফতার-১

      প্রতিনিধি ২৯ জুন ২০২৪ , ১০:৪৭:৫৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ভেজাল পণ্যের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

    এরই ধারাবাহিকতায় ২৭ জুন ২০২৪ ইং তারিখ ১৬:৪৫ ঘটিকায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন মহারাজপুর ইউপির মহারাজপুর ঘোড়াস্ট্যান্ড বাজারস্থ জনৈক মোঃ আলামিন (২৫), পিতা- মোঃ ফারুক আলী এর ষ্টেশনারীর দোকানের সামনে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ জামাল আলী (২৭), পিতা- মোঃ একরামুল হক, সাং-জামতলা, ইউপি-ঝিলিম, থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা- চাঁপাইনবাবগঞ্জ’কে ফেন্সিডিল ৩০৭ বোতল সহ গ্রেফতার করে।

    উল্লেখ্য, আটককৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। উক্ত আসামী দীর্ঘদিন ধরে লোকচক্ষুর অন্তরালে চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ সহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত। গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানা যায় যে, উল্লেখিত সময় মাদকের একটি বড় চালান সরবরাহ করবে। র‌্যাব এর একটি আভিযানিক দল পূর্ব পরিকল্পনা মোতাবেক বর্নিত স্থানে গোপনে অবস্থান নিয়ে অভিযান পরিচালনা করে আমের ক্যারেটে বিশেষ কায়দায় মাদক সরবরাহের সময় ৩০৭ বোতল ফেন্সিডিল সহ উক্ত আসামীকে গ্রেফতার করা হয়। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ