• আইন ও আদালত

    মির্জাপুর থেকে বিয়ের দাবিতে প্রেমিকা তানোরে,প্রেমিক পলাতক 

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২৪ , ৯:৫৫:৩১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    টাঙ্গাইল জেলার মির্জাপুর থেকে বিয়ের দাবিতে তানোরে এক তরুণী প্রেমিকার অনশন। তবে বাড়িতে দেখা পাননি প্রেমিক হৃদয়ের। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, শুক্রবার দুপুরে তানোর পৌর এলাকার ধানতৈর গ্রামে। ঘটনা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধানতৈর গ্রামের আবু বক্কর আলীর পুত্র হৃদয় (২৪) নামের যুবকের সাথে প্রায় দু‍‍`বছর আগে ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার পাকুল্লা গ্রামের জনৈক তরুণীর। এ দু‍‍`বছরের মধ্যে প্রেমিক হৃদয় বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমিকার কাছে থেকে প্রায় ৫লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।

    কিন্তু প্রেমিকাকে বিয়ে না করে সবরকম যোগাযোগ বন্ধ করে দেন প্রেমিক হৃদয়। যার জন্য বাধ্য হয়ে প্রেমিক হৃদয়ের বাড়িতে আসতে বাধ্য হয়েছে প্রেমিকা। এদিকে প্রেমিকের বাড়িতে এসে জানতে পারেন প্রেমিক হৃদয় তিন দিন আগে আরেকজন প্রেমিকাকে বিয়ে করে ঢাকা পাড়ি জমিয়েছেন। ধানতৈর গ্রামের বেশকিছু মানুষ জানান, তিনদিন আগে ঢাকা থেকে এক তরুণী এসে হৃদয়ের বাড়িতে বিয়ের দাবিতে উঠেন। এতে করে গ্রামের লোকজন তাদের বিয়ে দিয়ে দেন। কিন্তু বিয়ের তিন দিন না যেতেই আবারো হৃদয়ের বাড়িতে আরেকজন তরুণী বিয়ের দাবিতে এসেছে। 

    কিন্তু হৃদয় ও তার পরিবারের লোকজন ঢাকা চলে গেছে। সেই জন্য বিয়ের দাবিতে আসা তরুণী কে আইনগত ব্যবস্থা গ্রহণ নিতে পরামর্শ দিয়ে পাঠানো হয়েছে। বিয়ের দাবিতে আসা তরুণী জানান,হৃদয়ের বিয়ে হলেও তিনি তাকে বিয়ে করে সংসার বাঁধতে চান। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি ) মিজানুর রহমান জানান, এবিষয়ে কেউ কোন অভিযোগ করেননি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ