• আইন ও আদালত

    মধ্যরাতে একরামুল করিম চৌধুরী র‍্যাবের হাতে আটক

      প্রতিনিধি ২ অক্টোবর ২০২৪ , ৪:৫৩:৫৫ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-স্টাফ রিপোর্টার:

    নোয়াখালী-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, একরামুল করিম চৌধুরীকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে নগরের খুলশী এলাকার ৩ নাম্বার রোডের একটি বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‍্যাব জানিয়েছে।

    র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (গণমাধ্যম) শরীফ উল আলম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে নগরের খুলশী এলাকার বাসা থেকে সাবেক এমপি একরামুল করিম চৌধুরীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে ২৬ হাজার ২০০ মার্কিন ডলার, ২ হাজার ১০০ সিঙ্গাপুরের মুদ্রা ও বাংলাদেশি ১০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এ পর্যন্ত তার বিরুদ্ধে হত্যা, চিন্তাই, অস্ত্রসহ মোট ৫ টি মামলা রয়েছে।

    একরামুল করিম চৌধুরী বলেন, আমার কাছে ১০ লাখ টাকা পাওয়া এটা কোনো আশ্চর্য হওয়ার কিছু নেই।আমি একজন হার্টের রোগী, এ যাবৎ আমার হার্টে ৯টি রিং বসানো হয়েছে। কিছু কিছুদিন পর পর আমি বিদেশে হার্টের চিকিৎসা করতে যেতে হয়। এবং আমি একজন ব্যবসায়ী, আমার ৩টি জাহাজের ব্যবসা রয়েছে। র‌্যাব কর্মকর্তা শরীফ জানিয়েছেন, নোয়াখালীর জেলা পুলিশ সুপারের মাধ্যমে একরামুল করিম চৌধুরীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ