• আন্তর্জাতিক

    ভারতীয় পানি আগ্রাসনের বিরুদ্ধে হিজলায় ইসলামী ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল

      প্রতিনিধি ২৪ আগস্ট ২০২৪ , ১২:০৮:৩৩ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    আজ ২৩ আগষ্ট শুক্রবার বিকালে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ হিজলা উপজেলা শাখার সভাপতি হাঃ মোঃ মোস্তফা কামাল নোমানীর নেতৃত্বে উপজেলার আফসার উদ্দিন ফাজিল মাদ্রাসার গেট থেকে বিক্ষোভ মিছিল বের করে,খুন্না বন্দর,উপজেলা সরকারি হাসপাতালে গেট সহ বিভিন্ন স্থান প্রদক্ষিণ করেন। এসময় ভারতীয় পানি আগ্রাসনের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান ও ভারতীয় পন্য বর্জনের দাবি জানান এ ছাত্র সংগঠন।

    বিক্ষোভ পরবর্তী সমাবেশে, বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ হিজলা উপজেলা শাখার সেক্রেটারি, মাওলানা আবদুল্লাহ বিন কালাম,সিনিয়র সহ-সভাপতি,মাওলানা মাইনুদ্দীন,ইসলামী যুব আন্দোলন হিজলা উপজেলা শাখার সভাপতি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ হিজলা উপজেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক, মাওঃ আব্দুল হক বিন আমিন

    ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ হিজলা উপজেলা শাখার সভাপতি হাফেজ মোঃ মোস্তফা কামাল নোমানী,সহ-সভাপতি, শাহেদ আল মাহমুদ, বরিশাল জেলা শুরা সদস্য, হাফেজ আবু ত্বালহা,এ ছাড়াও উপস্থিত ছিলেন,দাওয়া সম্পাদক, মোঃ আরিফ হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক, ইমাম আস সাঈদ,আলিয়া মাদ্রাসা সম্পাদক, সজীব হোসেন, স্কুল বিষয়ক সম্পাদক, রাকিব হোসেন, কার্যনির্বাহী সম্পাদক, রাকিব বেপারী।

    বক্তব্যে বক্তারা ভারতীয় পানি আগ্রাসনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।ভারতের এই কাজকে মানবাধিকার লঙ্ঘন বলে ও মনে করছেন নেতারা। অন্তর্বর্তীকালীন সরকারকে দ্রুত কোন ব্যবস্থা সহ বাঁধ নির্মাণের জন্যও আহবান জানানো হয় এই বিক্ষোভ থেকে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ