• চট্টগ্রাম বিভাগ

    বুরো বাংলাদেশ এর পক্ষ থেকে নোয়াখালীতে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

      প্রতিনিধি ৭ অক্টোবর ২০২৪ , ৮:৩৫:৫৮ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-স্টাফ রিপোর্টার:

    নোয়াখালীর জেলা বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলার কয়েকটি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০০ টি পরিরের মাঝে বুরো বাংলাদেশ এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
    সোমবার (০৭ অক্টোবর-২৪) দুপুরে বেগমগঞ্জ উপজেলা কার্যালয় থেকে শুরু হয়ে বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলার ৪টি জায়গায় (বেগমগঞ্জ উপজেলার মুক্ত বিহঙ্গ মঞ্চ, রামেন্দ্র উচ্চ বিদ্যালয়, পূর্ব ইয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছয়ানী ইমামিয়া ফাজিল মাদ্রাসা) দিনব্যাপী এ খাদ্য সামগ্রী (চাউল ১৫ কেজি, আলু ৫ কেজি, ডাউল ১ কেজি, সয়াবিন তৈল ১ লিটার, লবন ১ কেজি, ওর স্যালাইন ১০ প্যাকেট, হলুদ, মরিচ, ধনিয়া) বিতরণ করা হয়।

    এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বুরো বাংলাদেশ এর প্রতিষ্ঠাকালীন পরিচালক (বিশেষ কর্মসূচি) মো. সিরাজুল ইসলাম। সহকারী পরিচালক, (মনিটরিং ও ইনভেস্টিগেশন) খন্দকার মোখলেছুর রহমান। বিভাগীয় ব্যবস্থাপক (চট্টগ্রাম) মো. আব্দুস ছালাম। সমন্বয়কারী (বিশেষ কর্মসূচি) এস এম এ রাকিব। প্রজেক্ট ম্যানেজার (ওয়াস প্রোগ্রাম) এস জেড এম শাহরিয়া। আঞ্চলিক ব্যবস্থাপক মো. শাহাদত হোসেন প্রমুখঃ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ