• Uncategorized

    বাহ্মনবাড়ীয়ার সরাইল উপজেলায় পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করেন।

      প্রতিনিধি ২১ মার্চ ২০২১ , ১:৩১:০১ প্রিন্ট সংস্করণ

    বিশ্বব্যাপী দ্রুত ছড়িয়ে পড়া করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানাপুলিশের উদ্যোগে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।রোববার (২১ মার্চ) দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)-এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় কার্যক্রমের অংশ হিসেবে সরাইল থানা এলাকায় জনসাধারণকে সচেতন করার পাশাপাশি উদ্ধুদ্ধ করতে থানার অফিসার ইনচার্জ-এর নেতৃত্বে মাস্ক বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

    জনগণকে সচেতন করছেন ওসি নাজমুল আহমেদ।সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত সরাইল সদরের বিভিন্ন সড়কের গুরুত্বপূর্ণ মোড়ে ও সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কে কালিকচ্ছ এলাকাসহ উপজেলার বিভিন্ন ব্যস্ততম সড়কে চলাচলকারী নানা শ্রেণি পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। অনেক পথচারীকে থানার অফিসার ইনচার্জ নিজের হাতে মাস্ক পরিয়ে দেন।

    মাস্ক বিতরণের পাশাপাশি হ্যান্ড মাইক হাতে নিয়ে করোনার সংক্রমণ রীতি ও ভয়াবহতা সম্পর্কেও জনসাধারণের উদ্দেশ্যে বিভিন্ন পরার্মশ দেন পুলিশের ওসি নাজমুল আহমেদ।এ সময়ে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন মুহাম্মদ নাজমুল আহমেদ-এর নেতৃত্বে থানার অন্যান্য অফিসারগণ এ কর্মসূচিতে অংশ নেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ