• আইন ও আদালত

    বাউফলে ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সনদ বিতরণ

      প্রতিনিধি ৭ অক্টোবর ২০২৪ , ৮:৪৬:৩৩ প্রিন্ট সংস্করণ

    মো আবুবকর মিল্টন-পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    আনসার ও ভিডিপি সদস্যদের সামাজিক মান বৃদ্ধির
    পটুয়াখালির বাউফল উপজেলা আনসার ও ভিডিপি এর অধীনে ১০ দিন ব্যাপী গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে । বৃহস্পতিবার (৩আগষ্ট) দুপুর সাড়ে ১২ টায় বগা ইউনিয়নের দক্ষিন কায়না সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০দিন ব্যাপী গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ ও সনদ বিতরণ সম্পন্ন হয়েছে। দেশ প্রেমে উদ্ভুদ্ব হয়ে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা মোতায়েনর প্রস্তুতির অংশ হিসেবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশনায় সারা বাংলাদেশের ন্যায় বাউফলে গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন ভিডিপি মৌলিক ১০দিনের প্রশিক্ষন শেষে প্রশিক্ষনার্থীদের সনদ ও ভাতা প্রদান করেন।

    উক্ত মৌলিক প্রশিক্ষণে উপজেলা আনসার ভিডিপি অফিসার মাসুম বিল্লাহ সাগর এবং উপজেলা আনসার ভিডিপি অফিসার সংযুক্ত মো মজিবর রহমানর সভাপতিত্বে , সহযোগীতায় ছিলেন বগা ইউনিয়ন দলনেত্রী মোসা হ্যাপি ও দলনেতা ছালাম পৌরসভা দলনেতা শাহিন হোসেন,উপজেলা সহকারি কমান্ডার রেজাউল করিম অতিথি ছিলেন দক্ষিন কায়না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রুবেল হোসেন ও সহকারি শিক্ষক বৃন্দ সহ আরো অনেকে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের সনদ বিতরণ করেন।

    প্রশিক্ষনার্থীদের দক্ষ মানবসম্পদ ও প্রশিক্ষিত জনবল হিসেবে গড়ে তোলাই ছিল প্রশিক্ষণের মূল উদ্দেশ্য। গত ২২ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ৩অক্টবর ১০ দিনের মধ্যে প্রশিক্ষণটি শেষ হওয়ায় ১ম ধাপে ৬৫ জন পুরুষ ও মহিলাদের মাঝে সনদ বিতরণ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ