• দুর্ঘটনা

    বাউফলে দুই ব্যাটারী চালিত গাড়ির সংঘর্ষ, নিহত ১, আহত ৩

      প্রতিনিধি ১০ জুলাই ২০২৪ , ১১:৩৪:৫৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মহসিন মীর-বাউফল প্রতিনিধি:

    পটুয়াখালীর বাউফলে দুটি ব্যাটারি চালিত অটোরিক্সার সংঘর্ষে সেলিম সরদার (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছেন। গতকাল বুধবার সকাল ১১টার দিকে উপজেলার বাউফল-কালাইয়া সড়কে ওই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অপর আরও তিনজন। সকলের বাড়ি উপজেলার দাসপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, ব্যাটারী চালিত একটি অটো গাড়ি যাত্রী নিয়ে কালাইয়া থেকে বাউফলের উদ্দেশ্যে যাচ্ছিলেন।

    বাউফল-কালাইয়া সড়কের ফায়ার সার্ভিস এলাকায় পৌঁছলে অপরদিক থেকে আসা অপরএকটি অটো যাত্রীবাহী গাড়িটিকে ধাক্কা দিলে ছিটকে পাশে পরে যায়। এতে ঘটনাস্থলেই প্রান হাড়ায় এক বৃদ্ধ। আহত হন এক নারী ও শিশুসহ তিনজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। গুরুতর আহত অবস্থায় মাহফুজা বেগম (৩২) সিদ্দিক সরদারকে (৭৯) বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেরে দেয়া হয়।

    এবিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফাতেমা আক্তার বলেন, একজনে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। অপর দুই জনের অবস্থা গুরুতর হওয়ায় বরিশাল শের- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ