• Uncategorized

    বরগুনা জেলায় অপহৃত কিশোরী উদ্ধার, র‍্যাবের হাতে তিনজনকে গ্রেফতার। 

      প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২০ , ১:৩৮:০৪ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বরগুনা জেলার পাথারঘাটা থানাধীন রূপধন কাটাখালি ৪নং ওয়ার্ড এলাকা হতে একজন অপহৃত ভিকটিম কিশোরী উদ্ধার করেছে। এবং তিনজন আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৮, পটুয়াখালী  ক্যাম্প।

    এ ঘটনার বিবরণে জানা যায় গত ১২ নভেম্বর ২০ইং তারিখ বিকাল ১৫:১৫ ঘটিকার সময় নাসির হাওলাদার (৩৭), পিতা-মৃত আইনআলি হাওলাদার, সাং-শ্রীরামপুর, লাউকাঠি ইউনিয়ন, থানা-সদর, জেলা-পটুয়াখালী এগারো নং মেইন রাস্তা (ভিকটিমের বাড়ির সামনের মাটির কাচা রাস্তার উপর) হতে তাহার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়। যানাযায়,এ সংক্রান্তে অপহৃত ভিকটিমের পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও কোথাও না পেয়ে পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানায় একটি নিখোঁজ জিডি করেন।

    (পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানার ডায়রী নং-৪৮৪ তাং- ১৪/১১/২০২০ইং) এবং অপহৃত ভিকটিমের বড় ভাই ভিকটিমকে উদ্ধারের জন্য র‍্যাবের সহাযোগিতা কামনা করেন। তদপ্রেক্ষিতে র‍্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গত ১৬ নভেম্বর২০ইং তারিখ রাত আনুমানিক ২১.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

    অপহৃত ভিকটিম মোসাঃ তানিয়া আক্তার(১৭)কে ছদ্ম নাম উদ্ধার করা হয় এসময় উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীদেরকে পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানায় হস্তান্তর করা হয়।

    এ সক্রান্তে ভিকটিমের বড় ভাই বাদী হয়ে পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।এ ব্যাপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি  কমান্ডার মোঃ রবিউল ইসলাম জানায়,  র‍্যাবের এ ধরনের কার্যক্রম ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে  জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ