• চট্টগ্রাম বিভাগ

    বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাংবাদিক রুস্তম খান ফাউন্ডেশন

      প্রতিনিধি ৮ সেপ্টেম্বর ২০২৪ , ৯:২৭:২৪ প্রিন্ট সংস্করণ

    শাহ সাহিদ উদ্দিন-কুমিল্লা জেলা প্রতিনিধি:

    আসুন সবাই সাহায্যের হাত বাড়াই বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসি এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লা দেবিদ্বার উপজেলার পৌরসভা ইক্বরানগরীর কৃতি সন্তান সাংবাদিক রুস্তম খানের উদ্যোগে কয়েকশ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সাংবাদিক রুস্তম খান একজন সমাজসেবক ও শিক্ষানুরাগী। তিনি সব সময় গরিব ও অসহায় মানুষের পাশে দাড়াণ।

    মো এনামুল হাসান পৈলম খানের নেতৃত্বে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন মো কাউছার আহমেদ, সার্ভেয়ার খোকন,মো মজিব খান,মো চান মিয়া,মো মিজান মিয়া,মো সাইদুল খান,মো মাসুদ খান,মো তাহসিন আহমেদ,মো খালিদ সহ আরো অন্যান্য স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

    সাংবাদিক রুস্তম খান বলেন দেবিদ্বার উপজেলার চারটি ইউনিয়নের প্রায় ৬টি গ্রামে বানে পানির তীব্রতা বেশি থাকায়, ঘরবাড়িতে অবস্থান নেওয়া মানুষ হয়ে পড়ে পানিবন্দি। বেরিবাধ এলাকায় এখন পানি কমতে শুরু করায় লোকজন আবার বাড়ি-ঘরে ফিরতে শুরু করেছে। তবে ভয়াবহ এক সাপ্তাহ জুড়ে বানভাসি মানুষদের বন্ধু হয়ে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়ে কাজ করে যাচ্ছেন সাংবাদিক রুস্তম খান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক রুস্তম খান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ