• জাতীয়

    ফুলেল ভালোবাসায় সিক্ত তানোরের বিদায়ী ইউএনও

      প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২৪ , ৯:১৯:৩০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোরের আপামর জনতা ও বিএনপি, জামায়াত এবং উপজেলা প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারী, স্থানীয় গণমাধ্যম কর্মীদের ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন রাজশাহীর তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোস্তাফিজুর রহমান। গত বৃহস্পতিবার তার বদলির খবরে উপজেলা পরিষদ চত্বরে ইউএনওর সাথে  কথা বলা ও বিদায়ী শুভেচ্ছা জানাতে সর্বস্তরের জনতার উপচে পড়া ভীড় ছিল। বৃহস্পতিবার বিকেলের দিকে উপজেলা প্রশাসন থেকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। শেষ বিকেলে সাবেক মেয়র বিএনপি নেতা মিজানুর রহমান মিজানের নেতৃত্ব শতশত নেতাকর্মী ইউএনওর সাথে বিদায়ী সাক্ষাৎ করতে আসেন।

    এ-উপলক্ষ্যে উপজেলা পরিষদের হলরুমে বিদায়ী আলোচনা শুরু হয়। বক্তব্য রাখেন সাবেক মেয়র মিজানুর রহমান মিজান ও বিদায়ী ইউএনও। তার বক্তব্যে হলরুমে আবেগ ঘন পরিবেশের সৃষ্টি হয়। ইউএনও তার বক্তব্যে বলেন, আমার এখানে দায়িত্ব পালন করা প্রায় সাত মাস হয়েছে। এসাত মাসে আমার জায়গা থেকে জবাবদিহি মুলুক দায়িত্ব পালনের চেষ্টা করেছি। দল মতের ঊর্ধ্বে থেকে সাধারণ মানুষকে সেবা দেয়ার চেষ্টা করেছি। আমার পিতা বলেছিলেন কোন দায়িত্বে থাকলে সর্বপ্রথম সাধারণ মানুষদের সেবা দিতে হবে। কোন মানুষ যেন কষ্ট না পায়। আমি সেই মোতাবেক কাজ করার চেষ্টা করেছি। মানুষ ভুলের ঊর্ধ্বে না। আমারও ভুলত্রুটি আছে। যদি কেউ মনের দিক দিয়ে আমার কথায় কাজে কষ্ট পেয়ে থাকেন ক্ষমা করে দিবেন।

    আমি শনিবারে এখান থেকে ঢাকায় চলে যাব। তারপরে যেখানে দায়িত্ব দেয়া হবে সেখানে দায়িত্ব পালন করতে হবে। এসময় উপজেলা বিএনপির আহবায়ক আখেরুজ্জামান হান্নান, সরনজাই ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক খান, পৌর আহবায়ক একরাম আলী মোল্লা, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জুল হক তোফা,ইয়াসিন আলীসহ বিপুল সংখ্যাক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।এছাড়াও সন্ধ্যার পর উপজেলা জামায়াতের আমীর মাওলানা আলমগীর হোসেন সেক্রেটারি ডিএম আক্কাস আলীর নেতৃত্বে ফুল দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানানো হয়। পরে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে স্থানীয় গণমাধ্যম কর্মীরা বিদায়ী ইউএনও কে শুভেচ্ছা জানান। এসময় এক আবেগ ঘন পরিবেশের সৃষ্টি হয়।

    রাত প্রায় সাড়ে ৭ টার দিকে ইউএনওর বদলীর খবর শুনে সুদূর কলমা থেকে শুভেচ্ছা জানাতে ছুটে আছেন উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হযরত। তার নেতৃত্বে বিদায়ী ইউএনও কে শুভেচ্ছা এবং নবাগত ওসিকেও ফুলের শুভেচ্ছা জানান তিনিসহ নেতাকর্মীরা। জানা গেছে, চলতি বছরের ফেব্রুয়ারী মাসের দিকে ইউএনও হিসেবে যোগদান করেন মোস্তাফিজুর রহমান। এর আগে তিনি সিরাজগঞ্জ জেলার তারাশ উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ