• আইন ও আদালত

    পাবনায় সময় টিভির প্রতিনিধির বাড়িতে বিএনপি কর্মীদের হামলা-ভাংচুর

      প্রতিনিধি ২২ জুন ২০২৪ , ৩:০৭:৫৯ প্রিন্ট সংস্করণ

    ছাগল চুরির ঘটনাকে কেন্দ্র করে পাবনায় সময় টেলিভিশনের প্রতিনিধি সবুজ মোল্লার বাড়িতে দুই দফায় হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে বিএনপির কর্মীদের বিরুদ্ধে। শুক্রবার (২১ জুন) সন্ধ্যা ও রাতে ঈশ্বরদী উপজেলার ভবানীপুর উত্তরপাড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক সবুজ মোল্লার ছোট ভাই ছুরিকাহত হয়েছেন।

    সাংবাদিক সবুজ মোল্লার অভিযোগ, ঈদের পরদিন তার বাড়ি থেকে একটি ছাগল চুরি করে জয়নাল হোসেন নামের এক ব্যক্তি। জয়নাল ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক বর্তমানে বিএনপি কর্মী সাগর হোসেন রনির চাচা।
    খোঁজাখুঁজির এক পর্যায়ে জানা যায় জয়নাল হোসেন ছাগল চুরি করেছেন। শুক্রবার সন্ধ্যায় তার কাছে জানতে চাওয়া হলে তিনি স্বীকার করে বলেন অমুকের বাড়িতে ছাগল আছে নিয়ে আয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জয়নাল হোসেন দেখে নেবার হুমকি দিয়ে চলে যায়।

    সন্ধ্যার পর সাগর হোসেন রনির নেতৃত্বে ৩০-৩৫ জন বিএনপির কর্মী সাংবাদিক সবুজ মোল্লার বাড়িতে হামলা চালায়। এরপর রাত সাড়ে নয়টার দিকে আবারো হামলা ভাংচুর চালায় তারা। এ সময় গোয়ালঘর থেকে একটি গরু লুট করে নিয়ে যায় হামলাকারীরা। তাদের বাধা দিতে গেলে সাংবাদিক সবুজ মোল্লার ছোট ভাই ইমন মোল্লা (২০) কে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

    এ বিষয়ে ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। অভিযোগ দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
    এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত সাগর হোসেন রনির সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ