• ধর্ম

    পলাশবাড়ী পৌর যুব জামাতের উদ্যোগে বিভিন্ন মন্দির পরিদর্শন

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২৪ , ৫:৩৫:২৮ প্রিন্ট সংস্করণ

    সাগর আহমেদ-গাইবান্ধা জেলা প্রতিনিধ:

    গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভা যুব জামায়াতের উদ্যোগে হিন্দুদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় মন্দির পরিদর্শন করেন পৌর যুব জামাত। কোন ধরনের অপ্রতিকর ঘটনা যেন না ঘটে তার জন্য বাংলাদেশ যুব জামাত পলাশবাড়ী পৌরসভা দায়িত্বশীল নেতা কর্মীরা মন্দির পাহারা দেওয়া থেকে শুরু করে তাদের ধর্মীয় প্রতিষ্ঠানে তারা যেন নির্বিঘ্নে ধর্মীয় উৎসব পালন করতে পারে তার ব্যবস্থা করে থাকেন পলাশবাড়ী পৌর যুব জামাত।

    পলাশবাড়ী পৌর শাখার যুব জামাতের সেক্রেটারি মাহমুদুল হাসান পলাশ এর নেতৃত্বে পৌর ওয়ার্ডের সভাপতি ও সেক্রেটারি ও অন্যান্য সদস্য দের নিয়ে বিভিন্ন মন্দির পরিদর্শন করা হয়।
    তাদের ভিতর অন্যতম জামাত নেতা আবু তালেব সরকার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান, প্রফেসর হাফিজুর রহমান পলাশবাড়ী উপজেলা সেক্রেটারি ,গোলজার সরকার রাজিব শাকিল আহমেদ, রাজু আহমেদ,জহিরুল, হাবিবুর রহমান হাবিব ছাড়াও আরো অন্যান্য নেতাও কর্মীরা উপস্থিত ছিলেন।

    তারা মন্দির পরিদর্শন শেষে পলাশবাড়ী কেন্দ্রীয় মন্দিরে সমাপনী বক্তব্যের মাধ্যমে বিভিন্ন মন্দিরের খোঁজখবর নেয় এবং বক্তারা বলেন কোথাও যদি কোন বিশৃঙ্খলা সৃষ্টি হয় আমাদেরকে অবগত করবেন। তারা আরো বলেন আমরা বিভিন্ন মন্দির পরিদর্শন করি এবং কোথাও কোন অপ্রতিকর ঘটনা ঘটে নি এবং হিন্দু সম্প্রদায়ের লোকেরা অনেক উৎসব মুখর পরিবেশে তাদের ধর্মীয় উৎসব পালন করতেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ