• আইন ও আদালত

    পটুয়াখালীতে নবগঠিত মৌকরন নির্বাচনে ভোটকার চুপি ফলাফল প্রকাশের দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন।

      প্রতিনিধি ২১ জুন ২০২২ , ১০:১৬:০৭ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    গত ১৫ জুন ২০২২ ইং তারিখ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালী সদর উপ জেলাধীন নবগঠিত মৌকরন ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ভোট জারচুপি ও পূনরায় ভোটের ফলাফল প্রকাশের দাবীতে চারজন মেম্বার প্রার্থী ও ওয়ার্ডের জনগন বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
    উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন নির্বাচনে অংশ গ্রহণকারী মেম্বর প্রার্থী আলমগীর ফকির (ফুটবল মার্কা) মাসুদ মোল্লা(তালা মার্কা) আনোয়ার হাওলাদার (আপেল মার্কা)জাহাঙ্গীর আলম(বৈদ্যুতিক পাখা) মার্কার প্রার্থী সহ এলাকার ভোটার সহ গন্যমান্য ব্যাক্তি বর্গ।

    নির্বাচনে অংশগ্রহণ কারী মেম্বর প্রার্থীবৃন্দ উক্ত ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এর বিরুদ্ধে অভিযোগ করে বক্তব্যে বলেন উৎকোচ গ্রহণ করে ভোট গননায় কারচুপি করে মোরগ মার্কার প্রার্থী সাইদুল চৌকিদার কে বিজয়ী ঘোষণা করেন।তারা আরো বলেন তাদের এজেন্ট দের কে প্রতিটি বুথের ভোটের ফলাফল এবং ইভিএম এর প্রিন্ট কপি সরবরাহ না করে মোরগ মার্কার প্রার্থীকে বিজয়ী ঘোষণা করে জনরোষ এড়াতে পুলিশের সহায়তায় ভোট কেন্দ্র ত্যগ করেন তারা।

    অভিযোগের বিষয় জানতে চাইলে ভোটের দিন দায়িত্ব রত প্রিজাইডিং অফিসার এস,এম,নাসির উদ্দীন মুঠোফোনে (০১৭১৬৫৪৯৮৮৮) ফোন করলে তিনি বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। ইভিএম এর রেজাল্ট এর উপর আমাদের কোন হাত নেই বলে তিনি জানান।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ