• জাতীয়

    পটুয়াখালীতে মেডিকেল কলেজের শিক্ষক শিক্ষার্থীদের মানববন্ধন পালিত

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২৪ , ৯:৩২:৫৫ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন (বিএমএ) কর্তৃক এল,এম,এফ, ডি,এম,এফ ও ম্যাটস ৬ মাসের ট্রেনিং করে ডাক্তার পদবি ব্যাবহারের প্রতিবাদে এবং তাদের রেজিষ্ট্রেশন বাতিলের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছে পটুয়াখালী মেডিকেল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

    গত মঙ্গলবার (২০ আগস্ট) সকাল ১০ টায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মুল ফটকের সামনে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে মেডিকেল কলেজের শিক্ষার্থী ও শিক্ষকরা।

    উক্ত মানববন্ধনে পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন, শিশু বিভাগের বিভাগীয় প্রধান শিক্ষক ডাঃ আলমগীর, প্রফেসর ডা: মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার, শিশু বিশেষজ্ঞ ডাঃ শিদ্ধার্থ শংকর দাসসহ মেডিকেল কলেজের ছাত্র নেতারা এসময় বক্তব্য রাখেন। এছাড়াও মেডিকেল কলেজের সাধারণ শিক্ষার্থী ও মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তাররা এসময় উপস্থিত ছিলেন।

    এসময় বক্তারা মানববন্ধনে বলেন, স্বাস্থ্য খাতে সেবা নিশ্চিত করার লক্ষ্যে এসকল স্বল্প মেয়াদি প্রশিক্ষণার্থীদের নামের পূর্বে ডাক্তার পদবি ব্যবহার এবং রেজিষ্ট্রেশন বাতিলের দাবি করেন তারা। অন্যথায় স্বাস্থ্য খাত বড় ধরনের হুমকির মুখে পড়তে পারে বলে মনে করছেন তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ