• গণমাধ্যম

    নিহত চার শিক্ষার্থীর জন্য স্মরণ সভা করল কনকসাস

      প্রতিনিধি ১৯ আগস্ট ২০২৪ , ৯:৪৪:৩৭ প্রিন্ট সংস্করণ

    ক্যাম্পাস প্রতিনিধি:

    বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত কবি নজরুল সরকারি কলেজের চার শিক্ষার্থীর স্মরণে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে কলেজ অডিটোরিয়ামে কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতি (কনকসাস) এই সভার আয়োজন করে। সভায় নিহত চার শিক্ষার্থীর পরিবারের সদস্যরা আন্দোলনে হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। স্মরণ সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ, ছাত্র সংসদের সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় নিহত শিক্ষার্থীদের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয়। এসময় বৈষম বিরোধী ছাত্র আন্দোলনের নিহত চার শিক্ষার্থীর পরিবারের উপস্থিত ছিলেন।

    বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত কবি নজরুল সরকারি কলেজের চার শিক্ষার্থীর স্মরণে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে কলেজ অডিটোরিয়ামে কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতি এই সভার আয়োজন করে। সভায় নিহত চার শিক্ষার্থীর পরিবারের সদস্যরা আন্দোলনে হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। শহীদদের পরিবারের মধ্য থেকে উপস্থিত ছিলেন শহীদ ওমর ফারুকের মা, তাওহিদুল ইসলামের বড় ভাই, মোহাম্মদ জিহাদের স্বজন, ইকবাল হোসেন কাওসারের বাবা।

    এসময় বক্তব্য রাখেন কবি নজরুল সরকারি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ছালেহ্ আহম্মদ ফকির, শহীদ শিক্ষার্থীদের বিভাগীয় প্রধান শিক্ষকগণ, কলেজ ছাত্র সংসদের নির্বাচিত সাবেক ভিপি জাভেদ কামাল রুবেল ও ক্রিয়া সম্পাদক খালিদুর রহমান সানি, কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির সভাপতি যায়েদ হোসেন মিশু, সাধারণ সম্পাদক আতিক হাসান শুভ ও সাবেক সভাপতি মাইন উদ্দিন আরিফ। এছাড়াও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন, ছাত্রদল, ছাত্র শিবির ও ইসলামী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ