• আইন ও আদালত

    নিখোঁজের ১২ দিনেও উদ্ধার হয়নি পঞ্চম শ্রেণীর ছাত্রী,  হতাশ পরিবার

      প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২৪ , ৪:৪৭:২৮ প্রিন্ট সংস্করণ

    বেড়া (পাবনা) প্রতিনিধি:

    নিখোঁজের ১২ দিনেও উদ্ধার হয়নি পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থী। ঘটনাটি  গত ১৫ অক্টোবর পাবনা বেড়া পৌর এলাকার শেখ পাড়া মহল্লার” ট্যালেন্ট গার্ডেন এন্ড হাই স্কুল” এর পঞ্চম শ্রেণীর ছাত্রী নিখোঁজ হয়। এ ঘটনায় মেয়েটির বাবা পরদিন ১৬ অক্টোবর বেড়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেন। মেয়েটির বাবা হেলাল শেখ লিখিত অভিযোগে উল্লেখ করেন, আমার মেয়ে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী বয়স (১২)। 

    স্কুলে যাওয়া আসার পথে মাঝেমধ্যেই পার্শ্ববর্তী সাঁথিয়া উপজেলার করমজা ইউনিয়নের আটিয়াপাড়া গ্রামের সুমন (২৫) নামের এক বকাটে প্রেমের প্রস্তাব দিয়ে আসতো। তার প্রস্তাবে রাজি না হলে অপহরণের হুমকি প্রদান করতো বকাটে। মেয়েটি তার পরিবারের কাছেও বিষয়টি জানায়। গত ১৫ ই অক্টোবর স্কুলে যাওয়ার পথে সকাল সাড়ে সাতটার দিকে সুমন তাকে অপহরণ  করে নিয়ে যায়। সারাদিন তাকে অনেক খোঁজাখুঁজি করে কোথায় পাওয়া যায়নি। 

    ঐদিন বিকাল সাড়ে চারটার দিকে সুমন তার নিজ মোবাইল থেকে আমার স্ত্রীর মোবাইল নাম্বারে ফোন দিয়ে জানান আপনার মেয়ে আমার কাছে আছে এবং ভালো আছে। আপনারা কোন চিন্তা করিবেন না। তখন আমার মেয়ে কথা বলতে গিয়ে কেঁদে উঠলে সুমন ফোন কেটে দেয়। 

    মেয়েটির বাবা হেলাল আরও বলেন, ঐদিনের পর থেকে আমরা বহুৎ চেষ্টা করে সুমনের সাথে যোগাযোগ করতে পারিনি তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। আমরা আমার মেয়েটিকে ফেরত চাই।  এবিষয়ে বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিউল রহমান জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তবে মেয়েটির সাথে আমরা যোগাযোগ করেছি সে বলছে আমি স্বইচ্ছায় এসেছি। তবে মেয়েটি নাবালিকা হওয়ার কারণে আমরা তাকে উদ্ধার করে দ্রুতই তার পরিবারের কাছে হস্তান্তর করবো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ