• আইন ও আদালত

    নড়াইলে সীমানা নির্ধারণ নিয়ে এক মহিলার মাথা ফাটালেন পুলিশ সদস্য

      প্রতিনিধি ২৮ মার্চ ২০২৪ , ৫:১২:৫৯ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের দিঘলিয়া গ্ৰামের পূর্ব পাড়া কে ডি আর কে মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন আক্তার শেখের বসত বাড়ি, ওই বাড়ীর সীমানা নির্ধারণ নিয়ে হাসান মুন্সীর সাথে ঝামেলা চলে আসছে আক্তার শেখের।
    উক্ত ঘটনা নিয়ে,(২৮ মার্চ) বৃহস্পতিবার সকাল ১১ টার সময় উক্ত সীমানা নির্ধারণ বাঁশের বেড়া জোর পূর্বক ভেঙ্গে ফেলে হাসান মুন্সীর ভাড়াটিয়া মাস্তান কুমড়ী গ্ৰামের আজিম খানের ছেলে রয়েল খান। ওই সময় আক্তার শেখের স্ত্রী সালমা বেগম বাধা দিলে তাকে লোহার রড দিয়ে খুন করার উদ্দেশ্যে মাথায় আঘাত সহ শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথাড়ি ভাবে পিটিয়ে গুরুতর আহত করে।

    আহত সালমা বেগম কে রক্তাক্ত অবস্থায় লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে এনে চিকিৎসা সেবা দিয়ে ভর্তি করে। জানা গেছে রয়েল খান বর্তমান দিঘলিয়া এসে বাড়ি করে বসবাস করে তিনি দীর্ঘদিন ধরে হাসান মুন্সীর বাড়িতে যাতায়াত করে এবং তিনি একজন পুলিশ সদস্য।
    পুলিশের চাকুরী করেন এই ভয় দেখিয়ে মূলত এলাকায় বিভিন্ন ধরনের অপকর্ম করে যাচ্ছে। এ বিষয় লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়ের সাথে কথা হলে তিনি বলেন, ঘটনাটি শুনেছি অভিযোগ পেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ