• আইন ও আদালত

    নড়াইলে বিয়ের দুই সপ্তাহ পর নববধূর আত্মহত্যা

      প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২৪ , ১০:২৬:৪৫ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল প্রতিনিধি:

    বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজিত সরকার। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত দুই সপ্তাহ আগে দেবী গ্রামের ইদ্রিস শেখের ছেলে মো.বাহারুল ও শুলটিয়া গ্রামের কুবাদ মোল্লার মেয়ে আফসানা খানমের বিয়ে সম্পন্ন হয়। হাতের মেহেদীর রং মুছতে না মুছতেই মৃত্যু হলো নববধু আফসানার।

    মৃত আফসানার পরিবারের দাবী তাদের মেয়ে আফসানার
    মৃত্যু সাভাবিক বা আতহত্যা নয়, তাকে তার স্বামী, শশুর ও শাশুড়ি মিলে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঘরের আড়ার বাশের সাথে ঝুলিয়ে রেখেছে।স্থানীয়দের সাথে কথা হলে তারা বলেন, বিয়ের দুই সপ্তাহ মধ্যে আফসানার সাথে তার স্বামী শাশুড়ী খুব খারাপ আচারন ও যৌতুকের চাপ সৃষ্টি করতো। বিয়ের সময় আফসানার পরিবার থেকে ছেলের পরিবার ২ লক্ষ্য টাকা যৌতুক দাবি করে আসছিলো বলে জানা যায়।

    এ ঘটনায়, আফসানার বোনের সাথে কথা হলে তিনি বলেন যৌতুকের টাকার জন্য আমার বোনের জীবন দিতে হলো আমি ওদের ফাঁসি চাই। এ ঘটনাফ পর থেকে গৃহবধূর স্বামী ও শ্বশুর পলাতক রয়েছে। এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজিত সরকারের সাথে কথা হলে তিনি বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ