• ধর্ম

    ধর্ম যার যার উৎসব সবার তানোরে বিএনপি নেতা মেজর জেনারেল শরিফ উদ্দিন

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২৪ , ৫:৩৬:৪৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোর উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক সামরিক সচিব মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) শরিফ উদ্দিন।শুক্রবার বিকাল ৩টা থেকে উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) শরিফ উদ্দিন।

    পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের নেতারা পূজা উদযাপন কমিটি, মন্দিরে সভাপতি ও সাধারণ সম্পাদকরা এবং পূজামণ্ডপে আগত ভক্ত ও দর্শনাথীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) শরিফ উদ্দিন।

    বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) শরিফ উদ্দিন বলেন, বিগত ১৫ বছরের আওয়ামী লীগের ফ্যাসিবাদ স্বৈরাচার সরকারকে গত ৫ আগস্ট ২০২৪ ছাত্র জনতার বিপ্লবে পতনের পর বিগত ১৫ বছরের চেয়ে এবার নতুন আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে তানোর শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

    মেজর জেনারেল (অঃ) শরিফ উদ্দিন, শহীদ জিয়ার আদর্শ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বর্তমান বাংলাদেশ এবং আমরা যারা জাতীয়বাদী বিএনপি’র আদর্শে ও মুক্তিযুদ্ধের মানুষ আছি, সবাই কাজ করে যাচ্ছি। কোথাও সামান্যতম সমস্যা যদি দেখা দেয়, তাহলে আপনারা আমাদের জানাবেন।

    পরিদর্শনকালে জেলা আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও তানোর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান মিজান,তানোর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হযরত আলী,বাঁধাইড় ইউপির সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান হেনা, উপজেলা কৃষকদলের আহবায়ক আঃরশিদ, সদস্য সচিব আঃমালেক,তানোর পৌর কৃষকদলের আহবায়ক আহবায়ক আনারুল ইসলাম,উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোতালেব হোসেন সহ হাজার হাজার বিএনপি,ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।#

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ