• আইন ও আদালত

    দেবিদ্বার মডেল মসজিদের কাছে অজ্ঞাত ব্যাক্তির মরাদেহ উদ্ধার

      প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২৪ , ১০:২৪:৪৮ প্রিন্ট সংস্করণ

    শাহ সাহিদ উদ্দিন-কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লার দেবীদ্বারে অজ্ঞাত (৩০/৩২) বছর বয়সী এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ( ৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় দেবীদ্বার পৌর এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়ক এবং উপজেলা মডেল মসজিদের পূর্বপাশের বড়আলমপুর গ্রামের সড়কের পাশে পরিত্যক্ত ফসলী জমির মাঠ থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি রোববার (২৯সেপ্টেম্বর) রাতের যে কোন সময় ঘটেছে বলে ধারণা করছে পুলিশ ও স্থানীয়রা। তারা জানায়, সোমবার ভোরে মুসুল্লিরা ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় মরদেহটি দেখতে পান। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাশের ছবিসহ প্রচার করলে সময়ের সাথে সাথে বিভিন্ন এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে যান। তবে তাকে কেউই চিনতে পারছেন না।

    সংবাদ পেয়ে সকাল সাড়ে ৮ টায় দেবীদ্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহীনুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান এবং লাশের ছোরতহাল রিপোর্ট তৈরি পূর্বক উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এসময় এসময় দেবীদ্বার সার্কেল এএসপি মো. শাহীন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ সাইফুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত অজ্ঞাত ব্যাক্তির খালি শরীর ও পরনে চেক লুঙ্গী ভেজা ছিল। মাথার পাশে পড়ে ছিল আরো একটি ভেজা চেক লুঙ্গী, একটি জিন্সের প্যান্ট, একটি শপিং ব্যাগে শার্ট, গেঞ্জি, গামছাসহ বেশ কিছু কাপড়।

    নিহতের হাত দু’টো মাথার উপর দিয়ে পেছনের দিকে বাঁকানো ছিল, দেখতে মনে হয় ঘুমের ভান করে শুয়ে আছে। কেউ কেউ বলছেন, মানষিক প্রতিবন্দী হতে পারেন, গত রাতে গুড়ি গুড়ি বৃষ্টি ও সাথে বজ্রপাত হয়েছিল, বজ্রপাতের বিকট শব্দে হৃদক্রীয়া যন্ত্র বন্ধ হয়ে মৃত্যু হতে পারে। অনেকে বলছেন, দুরের কোথাও থেকে কাজের সন্ধানে এসে এ এলাকায় লোকটির জীবন বিপন্ন হয়েছে। তবে এটি স্বাভাবিক মৃত্যু নাকি হত্যাকাণ্ড এ নিয়ে একটি রহস্যের ধুম্রজাল তৈরি হয়েছে স্থানীয় এলাকাবাসীর মধ্যে। এবিষয়ে দেবীদ্বার সার্কেল এএসপি মো. শাহীন বলেন, লাশের ছোরতহাল করা হয়েছে। অজ্ঞাত লাশ হিসেবে ইউডি মামলা দায়ের পূর্বক ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারন সম্পর্কে  নিশ্চিত হওয়া যাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ