• রাজশাহী বিভাগ

    তানোর মহিলা ডিগ্রি কলেজের এডহক কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২৪ , ১২:১৮:০৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোর মহিলা ডিগ্রি কলেজের এডহক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১২টায় কলেজের হলরুমে এ সভার আয়োজন করা হয়। কলেজটি তানোর পৌর এলাকার চাপড়া মোড়ে অবস্থিত।

    এতে কলেজের গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতি ও প্রভাষক সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক পৌর মেয়র মিজানুর রহমান মিজান। স্বাগত বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ অনুকূল কুমার ঘোষ।

    বিশেষ অতিথি ছিলেন, তানোর পৌর বিএনপির আহবায়ক একরাম আলী মোল্লা, যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন, সহকারী সাধারণ সম্পাদক রফিক উদ্দিন, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জুল হোসেন তোফা ও ইয়াসিন আলী, পৌর যুবদলের আহবায়ক সাইদুর রহমান, ওয়ার্ড যুবদলের সভাপতি জিয়াউর রহমান জিয়া, বিএনপি নেতা সেকেন্দার আলীসহ অনেকে। বক্তব্য রাখেন, কলেজের গভর্নিং বডির নবনির্বাচিত সদস্য ও সাংবাদিক মিজানুর রহমান, শিক্ষক প্রতিনিধি অধ্যাপক জাইদুর রহমান জাহিদ প্রমুখ।

    সভায় প্রধান অতিথি মিজানুর রহমান তার বক্তব্যে বলেন, এই শিক্ষাপ্রতিষ্ঠানটি এলাকার গৌরব। এ প্রতিষ্ঠান থেকে শিক্ষা নিয়ে নারী শিক্ষার্থীরা দেশের সেবায় নিজেকে নিয়োজিত করছে এবং করবে। তাই কলেজে শিক্ষার্থীদের শিক্ষার মান আরও উন্নত করার জন্য গভর্নিং বডির সদস্যরা কাজ করে যাবে। শিক্ষার মান উন্নয়নে কিছু প্রদক্ষেপ নেওয়া হবে। শিক্ষকরা নিরলসভাবে শিক্ষার্থীদের মানোন্নয়নে পাঠদান করাবে।

    আর গভর্নিং বডি তাদের সহযোগিতা করে যাবে। যেকোনো প্রয়োজনে জাতীয়তাবাদী আদর্শের নেতাকর্মী, গভর্নিং বডি, শিক্ষক এবং শিক্ষার্থীদের পাশে থাকবে। শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সব শহীদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ