• আইন ও আদালত

    তানোর থানায় নবাগত ওসির যোগদান

      প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২৪ , ১০:১৩:৪৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোর থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোঃ মিজানুর রহমান মিজান। মঙ্গলবার ১০ সেপ্টেম্বর তানোর থানায় তিনি যোগদান করেন।এসময় থানার সহকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করেন।এর পূর্বে তিনি রাজশাহী ডিএসবি তে কর্মরত ছিলেন।থানায় যোগদান করে তানোরের আইন শৃংখলা পরিস্থিতি সুষ্ঠু রাখতে তানোর উপজেলার সকল শ্রেণী পেশার লোকজনের সহযোগিতা চেয়েছেন ওসি মিজানুর রহমান মিজান।এ লক্ষ্যে তিনি থানায় কর্মরত সকল পুলিশ সদস্যদের নিয়ে তার অফিস কক্ষে মতবিনিময় করেছেন।

    নবাগত ওসি মিজানুর রহমান মিজান দায়িত্বভার গ্রহণ করে বলেন,তানোর উপজেলার প্রত্যেকটি নাগরিক যাতে পুলিশি সেবা নির্বিঘ্নে পেতে পারে এবং কোন ধরনের হয়রানির শিকার না হয় সেদিকে গুরুত্ব দিয়ে কাজ করার চেষ্টা করব।এছাড়া পুলিশি সেবা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি মাদক,জুয়া,বাল্য বিবাহ,ইভটিজিং প্রতিরোধে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।এছাড়াও যেকোনো ধরনের পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

    তিনি,মাদক ও চোরাকারবারিদের উদ্দেশ্যে বলেন,বিগত সময় কি হয়েছে তা জানতে চাইনা এখন থেকে মাদক,ইভটিজিং ও আইন পরিপন্থী কাজ কঠোর হস্তে নিয়ন্ত্রণ করা হবে।তিনি মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের উদ্দেশ্য বলেন,হয় মাদক ছাড়ো,না হয় তানোর ছাড়ো।এ বিষয়ে কোনো কম্প্রোমাইজ করা হবে না বলে জানিয়েছেন। উল্লেখ্য সোমবার তানোরে মাদক বিরোধী মানববন্ধন করে তানোরের সচেতন মহল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ